রাজ্য

মনোনয়ন পত্র জমা দিলেন তৃণমূলের ছয় প্রার্থী, দুর্ঘটনার কবলে সমর্থকদের গাড়ি

দক্ষিণ দিনাজপুর জেলায় ছয় আসনে মনোনয়ন পত্র জমা দিলেন তৃণমূল কংগ্রেস প্রার্থীরা৷ মিছিলে যোগ দিতে আসার পথে দুর্ঘটনার কবলে একটি গাড়ি৷

রেস্তোরাঁর স্বাদে বানান চিকেন ললিপপ, রইলো রেসিপি

Bengal Live বালুরঘাটঃ বর্ণাঢ্য শোভাযাত্রার মধ্যে দিয়ে মনোনয়ন পত্র জমা দিলেন দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর, তপন, কুমারগঞ্জ, বালুরঘাট, হরিরামপুর, কুশমন্ডি বিধানসভার তৃণমূল প্রার্থীরা। মিছিলে অন্যান্য কেন্দ্রের প্রার্থীরা উপস্থিত থাকলেও করোনা আক্রান্ত হওয়ার কারণে অনুপস্থিত ছিলেন কল্পনা কিস্কু।

বালুরঘাটের স্টেট বাস স্ট্যান্ড এলাকা থেকে বিশাল মিছিল করে বালুরঘাট কালেক্টরেট ভবনে মনোনয়নপত্র জমা দিতে আসেন তৃণমূল কংগ্রেসের চার প্রার্থী ও কর্মী সমর্থকেরা। অন্যদিকে বুনিয়াদপুরে মহুকুমা শাসকের দপ্তরে দলের হরিরামপুর বিধানসভা আসনের প্রার্থী বিপ্লব মিত্র ও কুশমন্ডি আসনের প্রার্থী রেখা রায় তাঁদের মনোনয়ন পত্র পেশ করেন।

২৮ বছর থেকে সেতুর দাবিতে লড়াই চালিয়ে যাচ্ছেন বাসিন্দারা

এদিকে মনোনয়ন জমা দেবার মিছিলে যোগ দিতে আসার পথে দুর্ঘটনার কবলে পড়ে তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকরা৷ একটি গাড়ি বালুরঘাটের অনতিদুরে পতিরামের মনিপুরের নিকট ৫১২ নম্বর জাতীয় সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার কবলে পরে। গাড়িতে থাকা অধিকাংশ কর্মী সমর্থকেরাই দুর্ঘটনায় কম বেশি আহত হন। ৫ জনের আঘাত গুরুতর হওয়ায় তাঁদেরকে বালুরঘাট জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে বেশীর ভাগই কুমারগঞ্জের বাসিন্দা বলে জানা গেছে।

Related News

Leave a Reply

Back to top button