রাজ্য

কুনজরে তাকালে বহিরাগত বিজেপি নেতাদের আমের আঁটি ছুঁড়ে মারবেন সোহম

 

এদিন সকালে গৌড় এক্সপ্রেস ট্রেনে কলকাতা থেকে মালদায় এসে পৌঁছান অভিনেতা তথা যুব তৃণমূল কংগ্রেসের সহ সভাপতি সোহম চক্রবর্তী।

 

Bengal Live মালদাঃ তৃণমূল কংগ্রেসের জয় হিন্দ বাহিনীর উদ্যোগে জনসভার আয়োজন করা হয় মালদা শহরের অতুল চন্দ্র মার্কেট এলাকায়। সভায় উপস্থিত ছিলেন, চলচ্চিত্র অভিনেতা তথা যুব তৃণমূল কংগ্রেসের রাজ্য সহ-সভাপতি সোহম চক্রবর্তী, তৃণমূল কংগ্রেসের জেলা কো-অর্ডিনেটর দুলাল সরকার, মানব বন্দ্যোপাধ্যায়, চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন, মহিলা তৃণমূল কংগ্রেসের জেলা সভানেত্রী চৈতালী ঘোষ সরকার, জয় হিন্দ বাহিনীর জেলা সভাপতি কৃষ্ণ দাসসহ অন্যান্য নেতৃত্ব।

 

সভায় বক্তব্য রাখতে গিয়ে সোহম চক্রবর্তী বলেন, দলটাকে উই পোকার মত যারা কুরে কুরে খাচ্ছিল তাঁরা চলে যাওয়ায় ভালো হয়েছে। বিজেপির নাম না করে বহিরাগত প্রসঙ্গ টেনে সোহম বলেন, “বাংলায় ঘুরতে আসুন সাদর আমন্ত্রণ জানানো হবে। মালদার মিষ্টি আম দিয়ে স্বাগত জানানো হবে। কিন্তু বাংলার দিকে কুনজরে তাকালে আমের আঁটি ছুঁড়ে মারা হবে।”

মালদায় দলের গোষ্ঠী কোন্দলের কথা মাথায় রেখে যুব তৃণমূল সহসভাপতি বলেন, ছাত্র-যুব এবং তৃণমূল কংগ্রেসের দীর্ঘদিনের যারা নেতা-নেত্রীরা রয়েছেন তারা একত্রিত হয়ে কাজ করুন এবং মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত শক্ত করুন।

Related News

Leave a Reply

Back to top button