রাজ্য

মমতা বন্দ্যোপাধ্যায় নন্দীগ্রাম থেকে হারছেন – সূর্যকান্ত মিশ্র

মুখ দেখেই বোঝা যাচ্ছে ওঁর অবস্থা কি। শুধু গণনা হতে বাকি আছে। উঁনি হেরে গিয়েছেন।

মেদ ঝড়াতে এক্সারসাইজের আগেই এক কাপ কড়া কফি! জানুন বিশদে।

Bengal Live মালদাঃ মমতা বন্দ্যোপাধ্যায় নন্দীগ্রাম থেকে হারছেন। শুধু ফল বেরোনোর অপেক্ষা। মুখ দেখেই বোঝা যাচ্ছে ওঁর অবস্থা কি। মালদায় কর্মী সভা করতে এসে সাংবাদিকদের মুখোমুখি হয়ে এমনই মত প্রকাশ করলেন সিপিএম-এর রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র। বিজেপিকেও তৃণমূল কংগ্রেসই নিয়ে এসেছে বলেও মত প্রকাশ করেন সূর্যকান্ত মিশ্র।

শনিবার মালদায় এসেছেন সিপিএমের রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র। একাধিক দলীয় কর্মসূচিতে যোগ দেওয়ার কথা রয়েছে তাঁর৷ মালদায় কর্মীসভা শেষে গাজোলে একটি সভায় অংশ নেবেন তিনি৷ এরপর এদিন রাতেই উত্তর দিনাজপুর জেলায় আসবেন সূর্য মিশ্র। রবিবার হেমতাবাদ বিধানসভা এলাকায় একটি জনসভায় বক্তব্য রাখার কথা তাঁর।

Internet : তথ্যের জালে হারিয়ে যাচ্ছে শৈশব, কীভাবে বাঁচাবেন ?

এদিন মালদায় কর্মীসভায় বক্তব্য রাখার মাঝে সাংবাদিকদের মুখোমুখি হয়ে সূর্যকান্ত মিশ্র বলেন, নন্দীগ্রামে একটা বুথে দুই ঘণ্টা ধরে বসে থেকে তিনি রাজ্যপালের কাছে সাহায্য চাইলেন। যেই রাজ্যপালকে প্রতিদিন করা ভাষায় আক্রমণ করেন। তার কাছে সাহায্য চাইছেন।বুথ জ্যাম করে ছাপ্পা ভোট হচ্ছে কিছুই করতে পারছেননা। আমাদের প্রার্থী সারা নন্দীগ্রাম ছুটে বেরিয়েছে। মানুষের পাশে দাঁড়িয়েছে। সংযুক্ত মোর্চাই এই বার রাজ্যে ক্ষমতায় আসবে। তিনি আরও বলেন, পশ্চিমবঙ্গে বিজেপিকে ডেকে নিয়ে এসেছে মমতা বন্দ্যোপাধ্যায়। লোকসভা নির্বাচনে উত্তরবঙ্গটা বিজেপিকে ছেড়ে দিয়েছিল তৃণমূল। ফলাফলেই তা প্রমাণ হয়েছে। উঁনি কী করে লড়াই করবেন বিজেপি সাথে। ২০১৯ সালে বিকল্পটা তৈরি হয় নি। তবে এখন সবাই বুঝেছেন বাম ধর্ম নিরপেক্ষ শক্তিই বিকল্প।

সন্তানের ওজন আর স্থুলতা চিন্তার কারণ ? সমাধানের পথ জেনে নিন

Related News

Leave a Reply

Back to top button