রাজ্য

শুভেন্দু অধিকারীকে নিয়ে জল্পনার অবসান এই সপ্তাহেই, অবস্থান স্পষ্ট

বছর শেষের আগেই তৃণমূল কংগ্রেস ছেড়ে নিজের অবস্থান স্পষ্ট করতে চলেছেন শুভেন্দু অধিকারী। মন্ত্রীত্ব ছেড়ে আগেই দল থেকে দূরত্ব বাড়িয়েছিলেন। কিন্তু কোন পথে যাচ্ছেন প্রাক্তন পরিবহন মন্ত্রী ?

 

Bengal Live ডেস্কঃ চলতি সপ্তাহেই জল্পনার অবসান ঘটার সম্ভাবনা। দল ও বিধায়কের পদ থেকে ইস্তফা দিয়ে বিজেপিতেই যোগ দিতে চলেছেন শুভেন্দু অধিকারী। প্রাক্তন পরিবহন মন্ত্রী এই বিষয়ে এখনও স্পষ্ট কোনও বার্তা না দিলেও রাজনৈতিক মহলের ধারণা বঙ্গে অমিত শাহের আগমনের সাথে সাথেই গেরুয়া পতাকা হাতে নেবেন তিনি। সূত্রের খবর, আগামী ১৯ ডিসেম্বর, শনিবার, অমিত শাহের যাওয়ার কথা রয়েছে শুভেন্দু অধিকারীর গড়ে। মনে করা হচ্ছে, সেদিনই তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিতে পারেন শুভেন্দু অধিকারী।

রায়গঞ্জে গভীর রাতে রাজীব ব্যানার্জীর ফ্লেক্স লাগাতে গিয়ে ধরা পড়ল চার যুবক

প্রায় ২০ বছরের সম্পর্কের ছেদ পড়তে পারে ২০২০ সালের একেবারে শেষ লগ্নে। প্রথমে হলদিয়া উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান, আর তার দুই দিনের মাথায় মন্ত্রীত্ব ছেড়ে দেন শুভেন্দু অধিকারী। সমস্যা সমাধানের জন্য বেশ শুভেন্দুর সঙ্গে কয়েক দফা বৈঠক করেন তৃণমূলের শীর্ষ নেতৃত্ব। ভোটকুশলী প্রশান্ত কিশোর, অভিষেক বন্দ্যোপাধ্যায়কে সঙ্গে নিয়েও বৈঠকের আয়োজন করেছিলেন সৌগত রায়। তবে সৌগত বাবুর চওড়া হাসি ছিল ক্ষনস্থায়ী। সমস্যা মিটে গিয়েছে, তৃণমূলেই থাকছেন শুভেন্দু, সৌগত রায়ের এই ঘোষণার ২৪ ঘন্টার মধ্যেই এস এমএস পাঠিয়ে শুভেন্দু অধিকারী সাফ জানিয়ে দেন, একসাথে আর কাজ করা সম্ভব নয়।

মুখ্যমন্ত্রীর উত্তরবঙ্গ সফর শুরুর দিনেই কৃষক অসন্তোষ, জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ

সূত্রের খবর, চলতি সপ্তাহেই বিধায়ক পদ থেকে ইস্তফা দিতে পারেন প্রাক্তন মন্ত্রী। অমিত শাহের বঙ্গে আসার আগে দিল্লিতে মোদীর সাথে দেখা করারও সম্ভাবনা রয়েছে বলে জানা গেছে।

Related News

Leave a Reply

Back to top button