রাজ্য

মালদায় ভয়ঙ্কর বিস্ফোরণ, ঘটনাস্থলেই ৫ জনের মৃত্যু

Join our WhatsApp group

বৃহস্পতিবার সকালে আচমকাই প্লাস্টিক কারখানায় বিস্ফোরণ হয়। প্রচণ্ড শব্দে কেঁপে ওঠে গোটা এলাকা। মৃতদেহ ঝলসে যাওয়ায় শনাক্ত করতে সমস্যায় পড়তে হচ্ছে।

বিপুল পরিমাণ সোনা সহ গ্রেপ্তার কেরালার দুই বাসিন্দা

Bengal Live মালদাঃ প্লাস্টিক কারখানায় বিস্ফোরণ। মৃত ৫ আশঙ্কাজনক ৫ জন। আহতদের উদ্ধার করে মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হযয়েছে। বৃহস্পতিবার সকাল ১১টা নাগাদ কালিয়াচক থানার স্কুলপাড়ায় একটি প্লাস্টিক কারখানায় ঘটেছে এই ঘটনা। তিন মহিলা সহ মোট পাঁচ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

বৃহস্পতিবার সকাল ১১ টা নাগাদ কারখানায় কাজ করার সময় হঠাৎ বিস্ফোরণ হয়। বিকট শব্দে কেঁপে ওঠে এলাকা। স্থানীয়রা আহত এবং মৃতদেহ উদ্ধার করে মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। স্থানীয়দের আশঙ্কা, বিস্ফোরণের পর মেশিন ভেঙ্গে যাওয়ায় তার নিচে পড়ে থাকতে পারে মৃতদেহ। ফলে বাড়তে পারে মৃতের সংখ্যা।

দুই ক্লাবের মধ্যে সংঘর্ষ, মৃত বিজেপি নেতা

ঘটনাস্থলে দমকলকর্মী এবং কালিয়াচক থানার পুলিশ পৌঁছে মৃতদেহ উদ্ধার করে। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। তবে কী কারণে প্লাস্টিক কারখানায় মেশিনে বিস্ফোরণ হল তার তদন্ত শুরু করেছে কালিয়াচক থানার পুলিশ। মৃত শ্রমিকদের নাম ও পরিচয় জানার চেষ্টা চলছে। বিভিন্ন জায়গা থেকে এসে শ্রমিকরা কারখানায় কাজ করতেন।
বিস্ফোরণের পর মৃতদেহগুলি ঝলসে যাওয়ায় শনাক্ত করতে অসুবিধা হচ্ছে বলে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে।

Related News

Leave a Reply

Back to top button