রাজ্য

দুই সেতুতে যান চলাচল নিষিদ্ধ করল প্রশাসন

কোচবিহার জেলার মাথাভাঙার দুই সেতুতে যান চলাচল নিষিদ্ধ করল প্রশাসন। মূলত সংস্কারের কাজ করার জন্যই এই নির্দেশিকা।

 

Bengal Live কোচবিহারঃ মাথাভাঙ্গার দুই সেতুতে যান চলাচলে নিষেধাজ্ঞা জারি করল প্রশাসন। প্রশাসন সূত্রে জানানো হয়েছে আজ থেকে ২৫ শে সেপ্টেম্বর পর্যন্ত মাথাভাঙ্গার পঞ্চানন সেতুতে সংস্কারের কাজ হবে এবং মাথাভাঙা শহরের আব্বাসউদ্দীন সেতুতে ২৬ সেপ্টেম্বর থেকে ৩ অক্টোবর পর্যন্ত সংস্কারের কাজ হবে। তাই এই দুই সেতুতে যান চলাচলে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে প্রশাসনের তরফে।

প্রসঙ্গত, কিছুদিন আগেই সংস্কারের জন্য মাথাভাঙ্গার দুই সেতুতে যান চলাচলে নিষেধাজ্ঞা জারি হলেও স্থগিত রাখা হয়েছিল সংস্কার। ফের সংস্কারের বিজ্ঞপ্তি জারি করা হয়েছে এই দুই সেতুতে। মাথাভাঙ্গা মহকুমা শাসক অচিন্ত্য কুমার হাজরা বলেন, পূর্ত ও সড়ক বিভাগের তরফে জেলা প্রশাসনের সঙ্গে আলোচনা করেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তিনি বলেন পঞ্চানন সেতু চলতি সপ্তাহ থেকে ২৫ সেপ্টেম্বর পর্যন্ত সংস্কারের কাজ হবে। সকাল ৬টা থেকে ৯টা পর্যন্ত এবং দুপুর ১২টা থেকে বিকাল সাড়ে ৪টা পর্যন্ত।

তাই সব রকম যানবাহন চলাচল বন্ধ থাকবে। ওই সময় বাস বা অন্যান্য যানবাহন ঘুরপথে শীতলকুচি, গোসানিমারি হয়ে কোচবিহার যেতে হবে এবং আব্বাসউদ্দীন সেতু ২৬শে সেপ্টেম্বর থেকে ৩ অক্টোবর পর্যন্ত সংস্কারের কাজ করা হবে তাই এই সেতুতেও একই সময় এই কয়েকদিন যান চলাচল বন্ধ থাকবে।

Related News

Leave a Reply

Back to top button