রাজ্য

স্ত্রীকে খুন করে থানায় নিখোঁজ ডায়েরি স্বামীর

প্রায় দিন সাতেক আগেই স্ত্রীকে খুন করে মাটিতে পুঁতে রেখেছিল অভিযুক্ত বলে পুলিশ সূত্রে জানা গেছে।

‘চিলি গ্যাং’ এর পর্দা ফাঁস – , গ্রেপ্তার ৫ সশস্ত্র দুষ্কৃতী

 

Bengal Live মালদাঃ স্ত্রীকে খুন করে বাড়ির পিছনে মাটিতে পুঁতে থানায় নিখোঁজ ডায়েরি স্বামীর। এক সপ্তাহ ধরে দিব্যি বাড়িতে রান্না,খাওয়া দাওয়া করছিলেন স্বামী। কিন্তু শেষরক্ষা হল না। স্ত্রীকে খুনের অভিযোগে গ্রেপ্তার হলেন স্বামী। মালদহের চাঁচলের স্বরূপগঞ্জের ঘটনা। মঙ্গলবার বিকেলে গর্ত থেকে পচা দুর্গন্ধ বের হওয়ায় সন্দেহ হয় কয়েকজন প্রতিবেশীর। সেখানে গিয়ে গর্তে মৃতদেহ দেখতে পান তারা। তারপরেই এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। খবর পেয়ে এলাকায় পৌঁছায় বিরাট পুলিশ বাহিনী ! গর্ত খুঁড়ে উদ্ধার করা হয় গৃহবধূর মৃতদেহ।

পুলিশ‌ সূত্রে জানা গেছে, মৃত গৃহবধূর নাম কালো বিবি(৩২)। পুলিশের জিজ্ঞাসাবাদে স্ত্রীকে খুনের কথা স্বীকার করে নিয়েছে স্বামী মহম্মদ আলি। চার সঙ্গীকে নিয়ে আলি তার স্ত্রীকে খুন করেছে বলে পুলিশকে জেরায় জানিয়েছে। বাকি তিনজনের খোঁজে তল্লাশি শুরু করেছে বলে পুলিশ জানিয়েছে। তবে কি কারণে স্ত্রীকে খুন করা হয়েছে তা এখনও পুলিশের কাছে স্পষ্ট নয়।

জলন্ধরে বসে উত্তরবঙ্গে কিশোরীকে পাচারের ছক! বাঞ্চাল করল ক্যাব চালক

পারিবারিক কারণ নাকি অন্য কোনও কারণে খুন তা তদন্তে নেমেছে পুলিশ। সম্প্রতি একইভাবে পরিবারের লোকজনকে খুন করে বাড়িতে পুঁতে রাখা হয়েছিল মালদহের কালিয়াচকে।এবার চাঁচলে কালিয়াচাক কান্ডের পুনরাবৃত্তি হওয়ায় এলাকাজুড়ে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

Related News

Leave a Reply

Back to top button