রাজ্য

পুকুর থেকে তিন নাবালিকার মৃতদেহ উদ্ধার

তিন নাবালিকার মৃতদেহ উদ্ধার। সাঁতার না জানার কারণেই জলে ডুবে মৃত্যু হয়েছে? নাকি তিনজনের মৃত্যুর পেছনে রয়েছে অন্য কোনও রহস্য?

Bengal Live জলপাইগুড়িঃ পুকুর থেকে তিন নাবালিকার মৃতদেহ উদ্ধারে চাঞ্চল্য ছড়ালো জলপাইগুড়ির রায়পুর চা বাগান এলাকায়। জানা গেছে, বিকেল থেকে নিখোঁজ ছিল রায়পুর চা বাগানের রীতা তুরী, অনু মাঝি ও অগাস্টিনা ওড়াও। এরপর স্থানীয় একটি পুকুর থেকে তিনজনের মৃতদেহ উদ্ধার হয়৷ পুলিশ মৃতদেহ গুলি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে চা বাগানে।

যুব মোর্চার গুরুত্বপূর্ণ পদে দার্জিলিঙের বিজেপি সাংসদ রাজু বিস্ত

জানা গেছে৷ দুপুর থেকে দীর্ঘক্ষণ তিন নাবালিকার কোনও খোঁজ না মেলায় খোঁজাখুঁজি শুরু করেন পরিবারের লোকেরা। এরপর স্থানীয় একটি পুকুরের সামনে ওই তিনজনের জামাকাপড়, চটি পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। সন্দেহ হতেই পুকুরে নেমে পড়েন কয়েকজন যুবক। এরপর পুকুর থেকেই তিনজনের মৃতদেহ উদ্ধার হয়৷ মৃতদেহ সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করে।

দার্জিলিঙ সফরে বাধ্যতামূলক কোভিড নেগেটিভ সার্টিফিকেট

জলপাইগুড়ির পাতকাটা গ্রাম পঞ্চায়েতের প্রধানের দাবি, ওই তিন নাবালিকার মধ্যেই কেউওই সাঁতার জানতো না। ফলে পুকুরে স্নান করতে নেমেই তিনজনের মৃত্যু হয়েছে বলে প্রাথমিক অনুমান করা হচ্ছে। কোতয়ালি থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

Related News

Leave a Reply

Back to top button