রাজ্য

বাসের ধাক্কায় মৃত শিশু, বাঁচানোর চেষ্টায় নয়ানজুলিতে পড়ল বাস

মানিকচক ব্লকের বাকিপুরের কাছে এক শিশু রাস্তা পার হতে গিয়ে বাসের সামনে চলে আসে। ড্রাইভার শিশুটিকে বাঁচানোর চেষ্টা করলে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি নয়ানজুলিতে গিয়ে পড়ে।

Bengal Live মালদা: দুর্ঘটনার হাত থেকে শিশুকে বাঁচাতে নয়ানজুলিতে পড়ল যাত্রীবোঝাই বেসরকারি বাস। বাসটির বেশ কিছু যাত্রী জখম হয়েছেন। তবে শেষ রক্ষা হয়নি, বাসের ধাক্কায় মৃত্যু হয়েছে শিশুটির। ওই শিশুটির নাম, পরিচয় এখনও জানা যায়নি।

জানা গেছে, মানিকচক থেকে যাত্রীবোঝাই বেসরকারি বাসটি শনিবার বিকেলে মালদা শহরের দিকে আসছিল। এমন সময় মানিকচক ব্লকের বাকিপুরের কাছে এক শিশু রাস্তা পার হতে গিয়ে বাসের সামনে চলে আসে। চালক শিশুটিকে বাঁচানোর চেষ্টা করলে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি নয়ানজুলিতে গিয়ে পড়ে। কিন্তু তাতেও বাঁচানো যায়নি শিশুটিকে, ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

স্থানীয় বাসিন্দারা তৎক্ষণাৎ হাত লাগান উদ্ধার কাজে। বাসের ভেতর আটকে থাকা যাত্রীদের বের করে আনেন তাঁরা। দুর্ঘটনায় জখম যাত্রীদের মানিকচক হাসপাতালে পাঠানো হয়। গুরুতর আহত অবস্থায় কিছু যাত্রীকে পাঠানো হয়েছে মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। পরে পুলিশ এসে নয়ানজুলিতে পড়া বাসটি তোলার ব্যবস্থা করে। মৃত শিশুর নাম পরিচয় জানার জন্য চেষ্টা চালাচ্ছে পুলিশ।

Related News

Leave a Reply

Back to top button