রাজ্য

জলন্ধরে বসে উত্তরবঙ্গে কিশোরীকে পাচারের ছক! বাঞ্চাল করল ক্যাব চালক

ক্যাব চালকের তৎপরতায় পাচার হওয়ার আগেই উদ্ধার কিশোরী। ক্যাব চালককে সম্বর্ধনা জানালো শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশ।

 

Bengal Live শিলিগুড়িঃ ক্যাব চালকের তৎপরতায় পাচার হওয়ার আগেই উদ্ধার এক নাবালিকা। মানব পাচারের নয়া কৌশল বাঞ্চাল করল শিলিগুড়ির ক্যাব চালক জয়ন্ত কুমার সিং। শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশ ওই ক্যাব চালককে সম্বর্ধনা জানিয়েছে। পাশাপাশি ক্রাইম রুখতে সাধারণ নাগরিককে আরও সচেতন হওয়ার আহ্বান জানিয়েছেন পুলিশ আধিকারিকরা।

জানা গেছে, গত ১ জুলাই শিলিগুড়ির এক ক্যাব চালক জয়ন্ত কুমার সিং এর কাছে ফোন আসে জলন্ধর এক ব্যক্তির। ব্যক্তি জানান, যে তার বোন কে জলপাইগুড়ির বেলাকোবা থেকে বাগডোগরা বিমান বন্দরে পৌঁছে দিতে হবে। কিন্তুু সেদিন বিমান বাতিল হওয়ায় আর যেতে হয়নি ক্যাব চালককে। ৬ তারিখ ফের ওই ব্যক্তি ফোন করে জানান, বিমান চালু হয়েছে তাঁর বোনকে পৌঁছে দিতে হবে। সেই মতই ক্যাব চালক জয়ন্ত বাবু গাড়ী নিয়ে বেলাকোবা যান। সেখানে পৌঁছে তিনি দেখেন, একটি মেয়ে একা দাঁড়িয়ে রয়েছে। কিন্তুু তার সাথে কোন ব্যাগ পত্র বা আর কেউ নেই। ফলে সন্দেহ হওয়ায় মেয়েটিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করেন ওই ক্যাব চালক। তাতেই সন্দেহ আরও বাড়ে জয়ন্ত বাবুর। এরপরই শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের দ্বারস্থ হন জয়ন্ত বাবু। পুলিশের সহযোগীতায় মেয়েটিকে উদ্ধার করতে সক্ষম হন তিনি। জানা গিয়েছে, প্রথমে হাজার, তারপর তিন হাজার, এমনকি ত্রিশ হাজার টাকার প্রলোভন পর্যন্ত উপেক্ষা করে কিশোরীকে পুলিশের হাতে তুলে দেন তিনি।

শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের ডিসিপি ইষ্ট জয় টুডু শিলিগুড়ি থানায় সাংবাদিক বৈঠক করে জয়ন্ত কুমার সিং এর মত সবাইকে এগিয়ে আশার আহ্বান জানান। তিনি আরও বলেন, জলন্ধরে সেই ব্যক্তির খোঁজে তদন্ত শুরু করেছে পুলিশ। এদিন পুলিশ কমিশনার গৌরব শর্মা, তাঁকে ডেকে শুভেচ্ছা ও সম্বর্ধনা জানান। এই সময় দাঁড়িয়ে টাকার প্রলোভন উপেক্ষা করে, কিশোরীকে পুলিশের হাতে তুলে দিয়ে মানবিকতার নজির গড়েছেন ক্যাব চালক জয়ন্ত কুমার সিং বলে দাবি করেন ডিসিপি ইস্ট জয় টুডু।

Related News

Leave a Reply

Back to top button