রাজ্য

মেধাবী দুই পড়ুয়ার ঝুলন্ত দেহ উদ্ধার, মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশা

এদিন সকালেই মর্মান্তিক ঘটনাটি নজরে আসে গ্রামবাসীদের৷ শোকের ছায়া নেমে এসেছে এলাকায়। আত্মঘাতী হওয়ার পেছনে কী কারণ রয়েছে? তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ৷

 

Bengal Live মালদাঃ মেধাবী দুই পড়ুয়ার ঝুলন্ত মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়াল মালদায়। ঘটনাটি ঘটেছে মালদা জেলার মোথাবাড়ি থানার অন্তর্গত উত্তর লক্ষ্মীপুর অঞ্চলের কালাচাঁদ টোলা গ্রামে। মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশায় রয়েছে পুলিশ ও পরিবার। গোটা ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে গ্রামে।

পরিবার সূত্রে জানা গিয়েছে, মৃত দুই যুবকের নাম  মনোজ মণ্ডল(১৮) ও চৈতন্য মণ্ডল(১৭)। শুক্রবার সকালে তাদের বাড়ি থেকে চারশো মিটার দূরে আমবাগানের একটি গাছে দুই যুবকের ঝুলন্ত দেহ দেখতে পান স্থানীয়রা। খবর পেয়ে তাদের পরিবারের লোক এবং গ্রামবাসীরা ঘটনাস্থলে ছুটে আসেন।

রায়গঞ্জে তৃণমূল কর্মীকে মারধর করার অভিযোগ , পালটা অভিযোগ কাউন্সিলরের

পরিযায়ী শ্রমিকের পরিবার থেকে উঠে আসা মনোজ মণ্ডল উচ্চমাধ্যমিকে ৪৯১ নম্বর পেয়ে কালিয়াচক ২ নম্বর ব্লকের মধ্যে প্রথম হয়েছিল বলে জানা গেছে।স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, মনোজ মণ্ডল ও চৈতন্য মণ্ডল দুজনেই খুব ভালো বন্ধু ছিল। এদিন মেধাবী দুই যুবকের মৃতদেহ উদ্ধারের ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে তাদের পরিবার ও গ্রামে।

এদিকে দুই পরিবারেরই অভিযোগ, কেউ বা কারা খুন করে ফাঁসিতে ঝুলিয়ে দিয়েছে ওই দুইকে । পরিবার সূত্রে খবর পেয়ে মোথাবাড়ি থানার পুলিশ বাহিনী ঘটনাস্থলে পৌঁছে দুই যুবকের  মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। ঘটনার তদন্ত শুরু করেছে মোথাবাড়ি থানার পুলিশ।

Related News

Leave a Reply

Back to top button