রাজ্য

কাটিহারের মেয়রকে গুলি করে হত্যার ঘটনার মূল অভিযুক্ত গ্রেপ্তার উত্তরবঙ্গ থেকে

কাটিহারের মেয়রকে গুলি করে হত্যা করার অভিযোগে গ্রেপ্তার মূল অভিযুক্ত সাকেত শুভম। শিলিগুড়ি থানার প্লেন ক্লথ, ডিটেকটিভ ডিপার্টমেন্ট এবং বিহার পুলিশের যৌথ উদ্যোগে শিলিগুড়ির মিলন পল্লী থেকে গ্রেপ্তার করা হয় তাকে।

 

Bengal Live  শিলিগুড়িঃ  কাটিহারের মেয়রকে গুলি করে হত্যা করার অভিযোগে শিলিগুড়ি থেকে গ্রেপ্তার মূল অভিযুক্ত । শিলিগুড়ি থানার প্লেন ক্লথ, ডিটেকটিভ ডিপার্টমেন্ট এবং বিহার পুলিশের যৌথ অভিযানে শিলিগুড়ির মিলন পল্লীর এক বাড়ী থেকে গ্রেফতার করা হয় এই হত্যাকান্ডের মূল অভিযুক্ত সাকেত শুভমকে। রবিবার শিলিগুড়ির স্পেশাল আদালতে তোলা হয় ধৃত ওই ব্যক্তিকে।

পুলিশ সুত্রে খবর, গত ২৯শে জুলাই বিহারের কাটিহারের মেয়র শিবরাজ পাশোয়ানকে গুলি করে হত্যা করে ১২জন দুস্কৃতির একটি দল। মেয়রকে হত্যার প্রতিবাদে ও দুস্কৃতিদের গ্রেপ্তারের দাবিতে একদিনের জন্য বন্ধও ছিল বিধানসভা। বিহারের মুখ্যমন্ত্রী নিতিশ কুমারের তত্ত্বাবধানেই দুস্কৃতিদের খোঁজে তদন্ত শুরু করেছিল কাটিহার থানার পুলিশ। ঘটনার তদন্তে গ্রেপ্তার হয় পাঁচজন । তবে গোপন সুত্রের খবরে কাটিহার থানার পুলিশ জানতে পারে এই খুনের ঘটনায় জড়িত মূল অভিযুক্ত সাকেত শুভম(২৪) লুকিয়ে রয়েছে শিলিগুড়িতে। মূল অভিযুক্তকে খুঁজতে কাটিহার থানার পুলিশের চার জনের একটি দল শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের ডিটেকটিভ ডিপার্টমেন্ট সাথে যোগাযোগ করেন।

জানা গিয়েছে, শিলিগুড়ির মিলন পল্লীর এক আত্মীয়র বাড়ীতেঁ গা ঢাকা দিয়েছিল ওই ব্যক্তি।এরপরই শিলিগুড়ি থানার প্লেন ক্লথ, ডিটেকটিভ ডিপার্টমেন্ট এবং বিহার পুলিশের যৌথ উদ্যোগে শিলিগুড়ির মিলন পল্লী থেকে গ্রেপ্তার করা হয় সাকেত শুভমকে। বিহার পুলিশ সুত্রে খবর, কয়েক মাস আগে দাবি করা টাকা দিতে অস্বীকার করায় বিহারের এক ডাক্তারকে গুলি করে খুনের চেষ্টার অভিযোগের পাশাপাশি একাধিক মামলা রয়েছে সাকেত শুভমের নামে। রবিবার ধৃত সাকেত শুভমকে শিলিগুড়ির স্পেশাল আদালতে তোলা হয়। জানা গিয়েছে, সেখান থেকে দুদিনের ট্রাঞ্জিট রিমান্ডে তদন্তের জন্য তাকে কাটিহার নিয়ে যাওয়া হবে।

Related News

Leave a Reply

Back to top button