রাজ্য

মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে ১ লক্ষ টাকা দান ব্যবসায়ীদের

করোনা মোকাবিলায় মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে এক লক্ষ টাকা দান করলেন ব্যবসায়ীরা৷ জেলা শাসকের মাধ্যমে ১ লক্ষ টাকার চেক তুলে দিলেন সংগঠনের সদস্যরা৷

 

Bengal Live মালদাঃ করোনা মোকাবিলায় মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে এক লক্ষ টাকা প্রদান করলেন ব্যবসায়ীরা। মালদা জেলা শাসকের মাধ্যমে মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে আর্থিক চেক তুলে দিলো সামসি ব্যবসায়ী সমিতি।

বুধবার দুপুরে মালদা জেলা প্রশাসনিক ভবনে উপস্থিত হন সামসি ব্যবসায়ী সমিতির চেয়ারম্যান হাজি মোহাম্মদ গনি, সম্পাদক তপন কুমার সিংহ, সদস্য অভিষেক সিংহানিয়া, মালদা মার্চেন্টস চেম্বার অব কমার্সের যুগ্ম সম্পাদক উত্তম বসাক সহ অন্যান্য ব্যবসায়ীরা।

এই বিষয়ে সামসি ব্যবসায়ী সমিতির চেয়ারম্যান হাজী মোহাম্মদ গনি জানান, করোনা মোকাবিলায় মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে ১ লক্ষ টাকার আর্থিক চেক তুলে দেওয়া হয় জেলাশাসক রাজর্ষি মিত্রর হাতে। তিনি বলেন, করোনা মহামারীর সময় ব্যবসায়ীদের পাশে দাঁড়িয়েছিলেন বাংলার মুখ্যমন্ত্রী। তাই সাধারণ মানুষের কাছে অর্থ সংগ্রহ করে এই টাকা জোগাড় করা হয়। এদিন জেলাশাসক এর মাধ্যমে মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে টাকা পাঠানো হয় সমিতির পক্ষ থেকে।

Related News

Leave a Reply

Back to top button