রাজ্য

চাকরি দেওয়ার নামে প্রতারণার ফাঁদ, লক্ষ লক্ষ টাকা তছরুপ, গ্রেপ্তার ছয়

রীতিমতো অফিস খুলে বসেছিল প্রতারকরা। লক্ষ লক্ষ টাকা তছরুপ করার অভিযোগ উঠেছে৷

 

Bengal Live মালদাঃ চাকরি দেওয়ার নামে করে প্রতারণার অভিযোগ। রীতিমতো অফিস খুলে প্রতারণার ফাঁদ পাতা হয়েছিল বলে অভিযোগ। অফিস সিল করে ৫ জনকে গ্রেপ্তার করে পুলিশ। ঘটনাটি ঘটেছে মালদার হবিবপুর থানার বুলবুলচন্ডী এলাকায়। ধৃতদের জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ। অফিস থেকে উদ্ধার করা হয়েছে কম্পিউটার ও বেশকিছু নথি। সেইসব নথি খতিয়ে দেখছেন তদন্তকারী পুলিশ আধিকারিকরা। ঘটনা ঘিরে চাঞ্চল্য এলাকা জুড়ে৷

তৃণমূলে গোষ্ঠীদ্বন্দ্ব? জেলা সভাপতির বৈঠকে ফাঁকা পড়ে রইলো অর্ধেকের বেশী আসন

চাকরি দেওয়ার নামে প্রতারণা চক্র চলছিল বেশ কিছুদিন থেকে। যুবক-যুবতীদের কাছ থেকে নেওয়া হত টাকা। গোপন সূত্রে খবর পেয়ে হবিবপুর থানার পুলিশ বুলবুলচন্ডী এলাকায় ওই অফিসের উপর নজরদারি শুরু করে। মালদা জেলার চাঁচোল হরিশ্চন্দ্রপুর বামনগোলা থেকে যুবক-যুবতীরা আসতেন ওই অফিসে। গোপনে সেইসব যুবকদের কাছ থেকে তথ্য হাতায় পুলিশ। পুলিশ আধিকারিকরা জানতে পারেন চাকরি দেওয়ার নামে লক্ষ লক্ষ টাকা নেওয়া হচ্ছে ওই অফিসে। সংস্থাটির বৈধতা নিয়ে বিভিন্ন দপ্তরে যোগাযোগ করেন পুলিশ আধিকারিকরা।

সেরার শিরোপা এবার উত্তরে, কন্যাশ্রী প্রকল্পে প্রথম আলিপুরদুয়ার

এরপরেই অফিসটি যে ভুয়ো সেই বিষয়ে নিশ্চিত হন তদন্তকারীরা৷ এদিন ওই অফিসে অভিযান চালায় হবিবপুর থানার পুলিশ। অফিস থেকে গ্রেপ্তার করা হয় পাঁচ জনকে। জেলা পুলিশ সুপার অলোক রাজোরিয়া জানিয়েছেন, ধৃত ৫ জনকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। শুভঙ্কর সিনহা নামের এক ব্যক্তির নাম উঠে এসেছে এই ঘটনায়। তার খোঁজ করছে পুলিশ। এই ধরনের অফিস জেলায় আরো বেশ কয়েকটি রয়েছে বলে জানিয়েছেন পুলিশ সুপার।

Related News

Leave a Reply

Back to top button