রাজ্য

মদের ঠেক ভাঙলো মহিলারা, প্রমীলা বাহিনীর দাপটে পালালো মদ বিক্রেতারা

বেআইনি মদের ঠেক ভেঙে গুঁড়িয়ে দিলো গ্রামের মহিলারা। প্রশাসণের তরফে কোনো তৎপরতা না থাকায় মদের ঠেকে ভাঙচুর চালালো মহিলা বাহিনী। হামলার জেরে ঠেক ছেড়ে পালালো মদ বিক্রেতারা।

 

 

Bengal Live মালদাঃ বেআইনি মদের ঠেকে ভাঙচুর চালালো মহিলা বাহিনী। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে মালদা জেলার কালিয়াচকের জালুয়া বাধান গ্রাম পঞ্চায়েতের মল্লিক পাড়া এলাকায়। ভেঙে গুঁড়িয়ে দেওয়া হল মদের বেআইনি ঠেক। প্রমিলা বাহিনীর হামলায় ঠেক ছেড়ে পালালো মদ বিক্রেতারা। প্রশাসনের উদাসীনতা নিয়েও উঠেছে অভিযোগ।

গ্রামের মহিলাদের অভিযোগ, বেশ কিছুদিন ধরেই এলাকায় চলছে বেআইনি মদের ঠেক। বহিরাগতদের আড্ডা জমছে সেখানে। ঘর থেকে বেরোনোও মুশকিল হয়ে দাঁড়িয়েছে গ্রামের মহিলাদের পক্ষে । মদ্যপ অবস্থায় মহিলাদের কটুক্তি করা হচ্ছে। নষ্ট হচ্ছে গ্রামের পরিবেশ। বারবার প্রশাসনকে জানিয়েও কোনও সুরাহা না হওয়ায় এই সিদ্ধান্ত নিয়েছেন গ্রামের মহিলারা। এদিন ওই গ্রামের প্রায় কয়েকশো মহিলা লাঠি, রড, হাতুড়ি নিয়ে ওই মদের ঠেকে চড়াও হয় । ভেঙে গুঁড়িয়ে দেওয়া হয় ওই বেআইনি মদের ঠেক। হামলার জেরে ঠেক ছেড়ে পালায় মদ বিক্রেতারা।

রায়গঞ্জ জেলা পুলিশ সুপার বদল

ঘটনায় জালুয়া বাধান গ্রাম পঞ্চায়েতের প্রধান হীরামতি মন্ডল বলেন, এলাকায় মদের ঠেক বসানো নিয়ে আপত্তি ছিল। বিভিন্ন জায়গায় অভিযোগ জানানো হয়েছে। গ্রামের মহিলারা সঠিক কাজ করেছেন।

Related News

Leave a Reply

Back to top button