রাজ্য

চোরেদের নজরেও পেট্রোল-ডিজেল, রাতারাতি খালি হল একাধিক বাসের তেল ট্যাঙ্ক

নিত্যদিন বাড়ছে পেট্রোল, ডিজেল ও রান্নার গ্যাসের দাম। ক্রমশ অগ্নিমূল্য হচ্ছে বাজার। এরই মধ্যে রাতের অন্ধকারে বাস থেকে ডিজেল চুরির অভিযোগ।

 

Bengal Live জলপাইগুড়িঃ একেই পেট্রোল ও ডিজেলের আকাশ ছোঁয়া মূল্যবৃদ্ধিতে নাকাল দেশবাসী। এরই মধ্যে রাতের অন্ধকারে বাসের পাইপলাইন কেটে তেল চুরির অভিযোগ উঠল দুষ্কৃতীদের বিরুদ্ধে। সোমবার রাতে ঘটনাটি ঘটেছে ধুপগুড়ি বাস টার্মিনাস চত্বরে। এলাকায় আতঙ্ক ছড়ানোর পাশাপাশি প্রশ্ন উঠছে বাস টার্মিনাসের নিরাপত্তা নিয়ে।

ADVERTISEMENT

ঘটনা সম্পর্কে বাস চালক পাপ্পু দাস জানিয়েছেন, প্রতিদিন রাতে গাড়িতে তেল ভরে বাস টার্মিনাসে গাড়িগুলো পার্ক করে রাখা থাকে, যাতে সকালে গন্তব্যস্থলে পৌঁছতে সুবিধা হয়। কিন্তু সকালে টার্মিনাস থেকে বাস নিয়ে কিছুদূর যেতেই আচমকা স্টার্ট বন্ধ হয়ে যায়। তেলের পাইপলাইন যে কাটা রয়েছে সেই বিষয়টি নজরে আসে তাঁর। কিছু সময়ের মধ্যে আরও বেশ কয়েকটি গাড়ির ক্ষেত্রে একইরকম খবর আসে।

ঘটনায় রীতিমতো হতবাক বাস মালিক থেকে শুরু করে চালক ও কণ্ডাক্টররা। ধূপগুড়ি বাস টার্মিনাসে এরকম ঘটনা এর আগে ঘটেনি বলে জানা গেছে। তবে কি তেলের ক্রমবর্ধমান মূল্যবৃদ্ধি এর মূল কারণ ? প্রশ্ন উঠতে শুরু করেছে জনমানসে।

ধূপগুড়ি পুরসভার ভাইস চেয়ারম্যান রাজেশ কুমার সিং বলেন, “বাস মালিকরা আমাকে অভিযোগ জানিয়েছেন। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। বাস টার্মিনাসের নিরাপত্তা আরো বাড়ানো হবে। নাইট গার্ডও বাড়ানো হবে।”

Related News

Leave a Reply

Back to top button