রাজ্য

ব্রাউন সুগার ও জালনোট সহ গ্রেপ্তার তিন

পুলিশের নাকা চেকিং চলাকালীন একটি গাড়িতে হানা দিয়ে ব্রাউন সুগার ও নগদ টাকা ও জালনোট উদ্ধার করে পুলিশ।

 

Bengal Live মালদাঃ গাড়ির সাউন্ড সিস্টেমে ব্রাউন সুগার, জালনোট পাচারের অভিযোগে ৩ পাচারকারীকে গ্রেপ্তার করল ইংরেজবাজার থানার পুলিশ। মঙ্গলবার রাতে পুজোর আগে স্পেশাল নাকা চেকিংয়ের সময় কাটাগর এলাকায় সন্দেহভাজন একটি গাড়িতে তল্লাশি চালিয়ে সেই গাড়ির সাউন্ড সিস্টেমের ভেতর থেকে পুলিশ উদ্ধার করে সাড়ে তিনশো গ্রাম ব্রাউন সুগার ও এক লক্ষ টাকার জাল নোট। এর পাশাপাশি একটি ব্যাগে থেকে এক লক্ষ কুড়ি হাজার নগদ টাকা উদ্ধার হয়।

বুধবার দুপুরে এই বিষয়ে সাংবাদিক বৈঠক করেন ডিএসপি হেডকোয়ার্টার প্রশান্ত দেবনাথ। এছাড়াও উপস্থিত ছিলেন, ইংরেজবাজার থানার আইসি আশিস দাস সহ অন্যান্য অফিসারেরা। প্রশান্ত দেবনাথ জানান, কালিয়াচক থেকে বিহারের উদ্দেশ্যে যাচ্ছিল একটি চারচাকা গাড়ি। ইংরেজবাজারের কাটাগর এলাকায় স্পেশাল নাকা চেকিংয়ের সময় গাড়িটি আটক করে পুলিশ।

তল্লাশি চালিয়ে সেখানে সাউন্ড সিস্টেম থেকে উদ্ধার হয় সাড়ে তিনশো গ্রাম ব্রাউন সুগার,এক লক্ষ টাকার জালনোট এবং নগদ এক লক্ষ কুড়ি হাজার টাকা। উদ্ধার হওয়া ব্রাউন সুগারের বাজার মূল্য প্রায় সাত লক্ষ টাকা।
এর পাশাপাশি ধৃতদের কাছ থেকে একটি চারচাকা গাড়ি এবং দুটি মোবাইল উদ্ধার করা হয়।
১০ দিনের হেফাজতে চেয়ে ধৃতদের মালদা জেলা আদালতে তোলা হবে।

ধৃতদের নাম, কুমার প্রশান্ত (৩৪)। বাড়ি বিহার এলাকায়। নিজাম শেখ (২১) এবং ইব্রাহিম শেখ (২৯)। দুজনের বাড়ি কালিয়াচক মজমপুর এলাকায়। ধৃতরা ব্রাউজার এবং জাল নোট বিক্রির জন্য কারো কাছ থেকে অগ্রিম নিয়েছিলে এক লক্ষ কুড়ি হাজার টাকা। বুধবার ধৃতদের মালদা জেলা আদালতে পেশ করে ইংরেজবাজার থানার পুলিশ।

Related News

Leave a Reply

Back to top button