রাজ্য

তৃণমূল কংগ্রেস ছাড়লেন তিন নেতা, নির্বাচনের মুখে বড় ধাক্কা ঘাসফুল শিবিরে

বিধানসভা ভোটের মাত্র বাকি আর কটাদিন। আর তার আগেই বড়সড় ধাক্কা তৃণমূল কংগ্রেসে। দল ছাড়লেব জেলাস্তরের হেভিওয়েট নেতা ও তাঁর অনুগামীরা।

 

Bengal Live আলিপুরদুয়ারঃ দল ছাড়ছেন তৃণমূলের আলিপুরদুয়ার জেলার হেভিওয়েট নেতা মোহন শর্মা, অসীম মজুমদার,নিরঞ্জন দাস সহ অন‍্যান‍্য তৃণমূলের আলিপুরদুয়ার জেলার হেভিওয়েট নেতৃত্বরা ও তাদের অনুগামীরা। সম্প্রতি কিছু দিন আগেই আলিপুরদুয়ার জেলা পরিষদের মেণ্টর মোহন শর্মা,তৃণমূলের জেলা সহ সভাপতি অসীম মজুমদার, তৃণমূলের জেলা সহ সভাপতি নিরঞ্জন দাস সহ অন‍্যান‍্য নেতৃবৃন্দ সাংবাদিক সম্মেলন করেন। সেখানে মোহন শর্মা সমস্ত দলীয় পদ ও সরকারি সমস্ত পদ থেকে পদত্যাগ করা কথা জানান।

এদিন তৃণমূল নেতা অসীম মজুমদার স্পষ্ট জানিয়েদেন, যে মোহন শর্মা সহ তারা ও তাদের অনুগামীরা তৃণমূল দল ছাড়ছেন এবং শীঘ্র অন‍্য দলে যোগদান করছেন। অসীম মজুমদার আরও বলেন, “দলের শীর্ষ নেতৃত্ব মোহনবাবুকে যোগ্য সম্মান দিচ্ছিল না। এছাড়া কালচিনিতে প্রার্থী দেওয়া নিয়েও ওঁনার মতামতকে গ্রাহ্য করেনি দল। এসব কারণেই মোহনবাবু সহ আমরা দল ছাড়ার সিদ্ধান্ত নিয়েছি।”

উল্লেখ্য, গত ২২ মার্চ তিনি কালচিনিতে সাংবাদিক সম্মেলন করে ৯টি সরকারি ও দুটি দলীয় পদ থেকে ইস্তফা দেন মোহন শর্মা। এরপরই তৃণমূলের শীর্ষ নেতৃত্ব কার্যত বুঝে যান মোহনবাবুর দল ছাড়া শুধু সময়ের অপেক্ষা।

Related News

Leave a Reply

Back to top button