রাজ্য

উত্তরবঙ্গে সক্রিয় চন্দনকাঠ পাচার চক্র, গ্রেপ্তার তিন ব্যক্তি

লক্ষাধিক টাকার চন্দন কাঠ সহ বালুরঘাটে গ্রেপ্তার তিন ব্যক্তি। মঙ্গলবার ধৃতদের জিজ্ঞাসাবাদের জন্য পুলিশি হেফাজতে নেওয়ার আবেদন আদালতে জানানো হবে বলে জানিয়েছেন জেলা পুলিশ প্রশাসন।

 

 

Bengal Live বালুরঘাট:  গভীর রাতে পাচার হওয়ার আগেই লক্ষাধিক টাকার চন্দন কাঠ সহ তিন ব্যক্তিকে গ্রেপ্তার করল বালুরঘাট থানার পুলিশ। ঘটনাটি বালুরঘাট শহরের কলকালি খাড়ি এলাকায়। উদ্ধার করা হয়েছে প্রায় এক কুইন্টালের বেশি লাল চন্দন কাঠ। মঙ্গলবার আদালতে ধৃতদের জিজ্ঞাসাবাদের জন্য পুলিশি হেফাজতে নেওয়ার আবেদন জানানো হবে বলে জানিয়েছেন জেলা পুলিশ সুপার।

ঘনীভূত হচ্ছে নিম্নচাপ, রাজ্য জুড়ে বৃষ্টির পূর্বাভাস

বালুরঘাট থানা ও পতিরাম থানা যৌথ অভিযানে পাচার হওয়ার আগেই লক্ষাধিক টাকার চন্দন কাঠ সহ তিন ব্যক্তিকে আটক করল বালুরঘাট থানার পুলিশ। গোপন সুত্রে খবর পেয়ে বালুরঘাট শহরের কলকালি খাড়ি এলাকায় হানা দিয়ে প্রায় এক কুইন্টালের বেশি এই লাল চন্দন কাঠ উদ্ধার করলো বালুরঘাট থানার পুলিশ। চন্দন কাঠ গুলি কলকাতা থেকে বাংলাদেশে পাচারের জন্য নিয়ে যাওয়া হচ্ছিল বলে প্রাথমিক অনুমান পুলিশের। ধৃত তিন ব্যক্তির নাম সঞ্জীব দেবনাথ, রাজেশ কর্মকার ও অভিজিৎ সোরেন ওরফে পলটু। প্রত্যেকেই বালুরঘাট থানার কামারপাড়া এলাকার বাসিন্দা।

দক্ষিণ দিনাজপুর পেলো নতুন বিশ্ববিদ্যালয়, আগামী শিক্ষাবর্ষেই চালু পঠন-পাঠন 

মঙ্গলবার আদালতে ধৃতদের জিজ্ঞাসাবাদের জন্য পুলিশি হেফাজতে নেওয়ার আবেদন জানানো হবে বলে জানিয়েছেন জেলা পুলিশ সুপার রাহুল দে। একই সাথে জেলায় এর আগে এই ধরনের ঘটনা কয়েক বছর আগে ঘটলেও সাম্প্রতিক কালে ঘটে নি বলেও তিনি জানান। দক্ষিণ দিনাজপুর জেলায় সম্প্রতি গাঁজা পাচার চক্র সক্রিয় হয়ে উঠতে দেখা গেলেও দীর্ঘ কয়েকবছর পর ফের এই কাঠ পাচারের ঘটনায় উদ্বিগ্ন জেলা পুলিশ প্রশাসন।।

Related News

Leave a Reply

Back to top button