রাজ্য

ইস্তফা দিয়েই বিধানসভা থেকে মমতার ছবি নিয়ে বেরোলেন রাজীব ব্যানার্জী

শুভেন্দু অধিকারীর পথে হেঁটেই প্রথমে মন্ত্রীত্ব তারপর বিধায়ক পদ থেকে ইস্তফা দিলেন রাজীব ব্যানার্জী। রবিবার অমিত শাহের সভায় বিজেপিতে যোগ দেওয়ার স্পষ্ট ইঙ্গিত।

 

Bengal Live ডেস্কঃ মন্ত্রীত্ব আগেই ছেড়েছিলেন। এবার বিধায়ক পদ থেকেও ইস্তফা দিলেন রাজ্যের প্রাক্তন বনমন্ত্রী রাজীব ব্যানার্জী। অমিত শাহের রাজ্য সফরের আগে ফের রাজীব ব্যানার্জীর বিজেপি যোগ নিয়ে জল্পনা তুঙ্গে। এদিকে শুক্রবার দিনই রাজ্যের আরও এক বিধায়ক পদ থেকে ইস্তফা দিতে বিধানসভায় পৌঁছান৷

মন্ত্রীত্ব ছাড়লেন রাজীব ব্যানার্জী, এবার কি বিজেপিতে যাওয়ার পথ পরিষ্কার ?

দলের একাংশের বিরুদ্ধে একাধিকবার ক্ষোভ উগরোতে দেখা গিয়েছিল রাজীব ব্যানার্জীকে। বিভিন্ন সভা মঞ্চে, সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে তাঁকে বেসুরো শুনিয়েছে বেশ কিছুদিন থেকেই। তখন থেকেই জল্পনা ছিল, তিনিও হয়ত শুভেন্দু অধিকারীর পথে হেঁটেই বিজেপিতে যোগ দিতে পারেন। সেই মতো কয়েকদিন আগে মন্ত্রীত্ব থেকে ইস্তফা দেন রাজীব ব্যানার্জী। এরপর আজ, শুক্রবার বিধানসভায় গিয়ে বিধায়ক পদ থেকে ইস্তফা দিলেন রাজীব। অধ্যক্ষের হাতে ইস্তফাপত্র তুলে দিয়ে বের হওয়ার সময় হাতে করে নিয়ে এলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের একটি ছবি।

সাংবাদিকদের প্রশ্নের উত্তরে রাজীব নির্দ্বিধায় জানালেন, মমতা ব্যানার্জি তাঁর কাছে মায়ের মতো। তাই মমতা বন্দ্যোপাধ্যায়ের ওই ছবি তিনি তাঁর সঙ্গেই রাখবেন। প্রাক্তন মন্ত্রীর ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, ৩১ জানুয়ারি, রবিবার, অমিত শাহের সভায় তিনি উপস্থিত থাকবেন। সেদিনই পদ্ম শিবিরে যোগ দেবেন তিনি। এদিকে রাজীব ব্যানার্জীর সাথেই এদিন বিধায়ক পদ থেকে ইস্তফা দিলেন প্রবীর ঘোষাল। তিনিও বিজেপিতে যোগ দিচ্ছেন বলে জানা গেছে।

Related News

Leave a Reply

Back to top button