রাজ্য

উদ্ধার বিপুল পরিমাণ নেশার ওষুধ , গ্রেপ্তার দুই

নেশার ওষুধ সহ দুই জনকে গ্রেপ্তার করল শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের ভক্তিনগর থানার পুলিশ। ধৃতদের কাছ থেকে উদ্ধার হয়েছে প্রায় ৬০০টি নেশার ট্যাবলেট এবং ২০০ টি ক্যাপসুল।

 

Bengal Live শিলিগুড়িঃ প্রচুর নেশার ওষুধ সহ দুই জনকে গ্রেপ্তার করল শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের ভক্তিনগর থানার পুলিশ। সোমবার রাতে গোপন সূত্রে পাওয়া খবরের ভিত্তিতে অভিযান চালিয়ে শাস্ত্রী নগর এলাকা থেকে দুই অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ। ধৃতদের নাম মুন্না কর্মকার এবং বরুণ রায়।

ছকে বাঁধা জীবনে বানিয়ে ফেলুন যোগ ব্যায়ামের রুটিন। জেনে নিন কোনটা কখন করবেন আর কোনটা করবেন না

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সোমবার রাতে তাদের কাছে খবর আসে শাস্ত্রী নগরের এক বাড়িতে প্রচুর পরিমাণে নেশার ওষুধ মজুদ রয়েছে। খবর পাওয়া মাত্রই অভিযান চালিয়ে ভক্তিনগর থানার পুলিশ গ্রেপ্তার করে দুই অভিযুক্তকে। তাদের কাছ থেকে উদ্ধার হয়েছে প্রায় ৬০০টি নেশার ট্যাবলেট এবং ২০০ টি ক্যাপসুল। পাশাপাশি একটি স্কুটি এবং বেশ কয়েকটি মোবাইল ফোন বাজেয়াপ্ত করা হয়েছে ধৃতদের কাছ থেকে।

বর্ষায় নষ্ট হচ্ছে রান্নাঘরের মশলাপাতি! জেনে নিন মশলা ভালো রাখার উপায়

মঙ্গলবার ধৃতদের জলপাইগুড়ি আদালতে পাঠানো হয়েছে। অভিযুক্ত দু’জন নেশার ওষুধ এর কারবারী বলে পুলিশের সন্দেহ। কিন্তু তারা কোথা থেকে এই ওষুধ পেল, এর পিছনে বৃহৎ কোনও চক্র জড়িত রয়েছে কিনা তা জানতে তদন্তে নেমেছে ভক্তিনগর থানার পুলিশ।

Related News

Leave a Reply

Back to top button