রাজ্য

মাছের জাল নিয়ে ঝগড়ায় জড়িয়ে জোড়া খুন মালদায়, তদন্তে পুলিশ

Join our WhatsApp group

মালদায় জোড়া খুন। গ্রামে উত্তেজনা থাকায় শুরু হয়েছে পুলিশের টহলদারি। দুটি মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

Bengal Live মালদাঃ পুকুরে ভেসে আসা মাছের জালের মালিকানা কার ? এই নিয়েই দুই পক্ষের মধ্যে বচসা, তারপর সংঘর্ষ। ঘটনায় মৃত দুই। জোড়া খুনের ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে মালদার পার্বত্যা গ্রামে৷ পুলিশ পৌঁছে মৃতদেহ উদ্ধারের পাশাপাশি পরিস্থিতি স্বাভাবিক রাখতে টহলদারি শুরু করেছে গ্রামে।

নাবালিকা উদ্ধারে গিয়ে নয়ানজুলিতে পুলিশের গাড়ি, নাবালিকা সহ মৃত ৪

জানা গেছে, বুধবার বিকেলে একটি জাল ভেসে আসে পুকুরে। অর্জুন ঘোষ এবং ফুলচাঁদ ঘোষ নামে দুই ব্যক্তি মাছ ধরার জন্য ওই জালটি পুকুরে ফেলেন। কিছুক্ষণ পর গ্রামের অপর দুই বাসিন্দা রাজেশ রায় ও মদন রায় এসে জালটি তাঁদের বলে দাবি করেন। এই নিয়ে বিবাদ শুরু হয় দুই পক্ষে। অভিযোগ, এরপরেই ধারালো অস্ত্র দিয়ে অর্জুন ও ফুলচাঁদকে এলোপাতাড়ি কোপাতে থাকে রাজেশ ও মদন।

প্রবল বর্ষণ উত্তরবঙ্গ জুড়ে, কবে আকাশ পরিষ্কার হবে, জানালো হাওয়া অফিস

ঘটনাস্থলেই মৃত্যু হয় দুই জনের। তাদের বাঁচাতে এসে জখম হন অর্জুন ও ফুলচাঁদের পরিবারের কয়েকজন। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় ইংরেবাজার থানার বিশাল পুলিশ বাহিনী। দেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ। ইংরেজ বাজার থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

Related News

Leave a Reply

Back to top button