রাজ্য

তৃণমূলের প্রার্থী তালিকা ঘোষণার আগেই নিজের প্রচারে নামলেন উত্তরবঙ্গের দুই মন্ত্রী

প্রার্থী তালিকা এখনও চূড়ান্ত করেনি দল। তবে আশায় রয়েছেন উত্তরের দুই মন্ত্রী। সময় নষ্ট না করে আগে থাকতেই প্রচার শুরু করে দিলেন গৌতম দেব ও রবীন্দ্রনাথ ঘোষ।

 

Bengal Live কোচবিহার ও শিলিগুড়িঃ প্রার্থী এখনও ঘোষণা হয়নি। নির্বাচন কমিটি তালিকা চূড়ান্ত করে দলনেত্রীর কাছে পাঠিয়েছে। মনে করা হচ্ছে বুধবারের মধ্যেই প্রার্থী তালিকায় শিলমোহর দেবেন মমতা বন্দ্যোপাধ্যায়। আর তারপরেই বাংলার ২৯৪ আসনের প্রার্থী তালিকা প্রকাশ করবে তৃণমূল কংগ্রেস। তবে তার আগেই উত্তরের দুই মন্ত্রী নিজ নিজ এলাকায় প্রচার শুরু করে দিয়েছেন।

“আইকন অফ নর্থ বেঙ্গল” সম্মান পেলেন কৃষ্ণ কল্যানী

মঙ্গলবার সকালে এমনই চিত্র ধরা পড়ল উত্তরবঙ্গের দুই জেলায়। বরাবর ডাবগ্রাম-ফুলবাড়ি এলাকা থেকেই নির্বাচনে লড়াই করে আসছেন রাজ্যের পর্যটন মন্ত্রী গৌতম দেব। মঙ্গলবার সকালে নিজের এলাকাতে শুরু করলেন জনসংযোগ যাত্রার। নিজের বিধানসভা এলাকায় ঘুরে সাধারণ মানুষের সাথে কথা বলার পাশাপাশি দেওয়াল লিখনের সূচনা করেন গৌতম দেব। ৮ থেকে ৮০ সকলেই জড়িয়ে ধরেন মন্ত্রী গৌতম দেবকে। কথা বলেন নিজ এলাকার ভোটারদের সাথে। সুবিধা অসুবিধার কথা শোনার পাশাপাশি গত পাঁচ বছরে কী কী উন্নয়নের কাজ হয়েছে এলাকায় সেই কথাও জানান এদিন মন্ত্রী।

পেট্রোল-ডিজেলের দাম বৃদ্ধি, উত্তর দিনাজপুরে অর্ধেকেরও বেশি বাস চলাচল বন্ধ

এদিকে উত্তরবঙ্গের আরও এক মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ এদিন সকাল থেকে হ্যান্ড মাইক নিয়ে বেরিয়ে পড়েছেন। প্রার্থী ঘোষণার জন্য অপেক্ষা না করে নিজ বিধানসভা এলাকা নাটাবাড়িতে প্রচার শুরু করে দিয়েছেন তিনি। বাম আমল থেকেই নাটাবাড়ি বিধানসভা এলাকা থেকে নির্বাচনে লড়াই করে আসছেন তিনি। তবে জয় লাভ করেন ২০১১ সালে প্রথম। বাম প্রার্থীকে হারিয়ে উত্তরবঙ্গ উন্নয়ন দপ্তরের মন্ত্রী হন তিনি। এবারও দল তাঁকে প্রার্থী করবে, সেই আশায় আগে থাকতেই প্রচারে নেমে পড়েছেন তিনি বলে জানিয়েছেন রবীন্দ্রনাথ ঘোষ।

খেলা শুরু হয়ে গেছে, চাকুলিয়াতে এসে বললেন প্রাক্তন আইপিএস হুমায়ুন কবির

Related News

Leave a Reply

Back to top button