রাজ্য

কংগ্রেস, বামফ্রন্ট, তৃণমূলকে দেখেছেন, এবার মোদিজীর নেতৃত্বে বিজেপিকে এনে দেখুন — প্রহ্লাদ

এবার উত্তর দিনাজপুরে এক দিনের সফরে এসে সোনার বাংলা গড়ার ডাক দিলেন কেন্দ্রীয় পর্যটন ও সংস্কৃতি প্রতিমন্ত্রী প্রহ্লাদ সিং প্যাটেল।

 

 

Bengal Live ইসলামপুরঃ “কংগ্রেসকে দেখেছেন, বামফ্রন্টকে দেখেছেন এবং তৃণমূল কংগ্রেসকেও বাংলার সরকারে দেখেছেন। এবার মোদিজীর নেতৃত্বে বিজেপিকে বাংলায় এনে দেখুন। সোনার বাংলা গড়বে বিজেপি।” বিজেপির “সংকল্প সোনার বাংলা” কর্মসূচিতে উত্তর দিনাজপুর জেলার ইসলামপুর শহরে যোগ দিতে এসে এমনই আবেদন করলেন কেন্দ্রীয় পর্যটন ও সংস্কৃতি প্রতিমন্ত্রী প্রহ্লাদ সিং প্যাটেল৷ ইসলামপুর শহরের সূর্যসেন মঞ্চে উত্তর দিনাজপুর জেলা বিজেপি আয়োজিত “সংকল্প সোনার বাংলা” কর্মসূচিতে কেন্দ্রীয় পর্যটন ও সংস্কৃতি মন্ত্রী প্রহ্লাদ সিং প্যাটেল ছাড়াও উপস্থিত ছিলেন রায়গঞ্জের সাংসদ তথা কেন্দ্রীয় নারী ও শিশু কল্যাণ প্রতিমন্ত্রী দেবশ্রী চৌধুরী, বিজেপির জেলা সভাপতি বিশ্বজিৎ লাহিড়ী সহ দলের বিভিন্ন স্তরের জেলা নেতৃত্ব।

সূর্যসেন মঞ্চে কর্মসূচি শুরুর আগে ইসলামপুর শহরে কেন্দ্রীয় প্রতিমন্ত্রী প্রহ্লাদ সিং প্যাটেলকে নিয়ে একটি র‍্যালিও করে বিজেপি। কয়েক হাজার বিজেপি কর্মী সমর্থক এদিনের এই “সংকল্প সোনার বাংলা” কর্মসূচিতে অংশগ্রহণ করেন। কেন্দ্রীয় পর্যটন ও সংস্কৃতি প্রতিমন্ত্রী প্রহ্লাদ সিং প্যাটেল এদিনের কর্মসূচি উদ্বোধনের পর সাংবাদিক সম্মেলনে বলেন, এরাজ্যের সরকার লক্ষ লক্ষ কৃষকদের চরমভাবে বঞ্চিত করছে। কেন্দ্রীয় সরকারের কিষাণ সম্মান নিধি চালু না করে কৃষকদের বঞ্চনার শিকার করা হচ্ছে। বাংলায় বিজেপিকে এনে স্বৈরাচারী তৃণমূল কংগ্রেসের অপশাসন থেকে মানুষকে মুক্তি দেওয়া প্রয়োজন। মন্ত্রী আরও বলেন, বাংলায় শান্তি নেই, শান্তি ও সংস্কৃতি বজায় রাখতেই বিজেপি বিধানসভা নির্বাচনে সর্বশক্তি প্রয়োগ করবে। তবে বাংলার মুখ্যমন্ত্রী কে হবেন তা নিয়ে কিন্তু ধোঁয়াশা জিইয়ে রাখলেন কেন্দ্রীয় পর্যটন ও সংস্কৃতি মন্ত্রী প্রহ্লাদ সিং প্যাটেল। তিনি বলেন, রাজ্যে বিজেপি ক্ষমতায় এলে কে মুখ্যমন্ত্রী হবেন তা ঠিক করবেন কেন্দ্রীয় নেতৃত্ব। তৃণমূল কংগ্রেসের রাজ্যসভার সাংসদ দীনেশ ত্রিবেদীর ইস্তফা প্রসঙ্গে কেন্দ্রীয় মন্ত্রী প্রহ্লাদ প্যাটেল বলেন, তৃণমূলের কর্পোরেট রাজনীতি ও দলীয় কোন্দলের কারনেই দীনেশ ত্রিবেদী পদত্যাগ করেছেন। বিজেপিতে এলে তাঁকে স্বাগত জানানো হবে।

Related News

Leave a Reply

Back to top button