রাজ্য

রেলকর্মীর নগ্ন মৃতদেহ উদ্ধার

Join our WhatsApp group

আর কয়েকদিন পরেই তাঁর চাকরি থেকে অবসর নেওয়ার কথা ছিল। তাই পরিবারের লোকদেরকে গ্রামের বাড়িতে পাঠিয়ে দিয়ে তিনি কোয়ার্টারে একাই ছিলেন।

 

Bengal Live মালদাঃ কোয়ার্টার থেকে রেলকর্মীর নগ্ন মৃতদেহ উদ্ধারের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য। ঘটনাটি ঘটেছে মালদার ঝলঝলিয়া রেল কলোনি এলাকায়। সোমবার গভীর রাতে রেল কোয়ার্টার থেকে রক্তাক্ত মৃতদেহ উদ্ধার করে ইংরেজবাজার থানার পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে , মৃত রেলকর্মীর নাম হনুমান রায়(৬০)। তিনি পুরাতন মালদার এন এফ রেলের কর্মী ছিলেন। চলতি মাসের ৩১ তারিখ তাঁর অবসর নেওয়ার কথা ছিল। তাই পরিবারের লোকদেরকে গ্রামের বাড়িতে পাঠিয়ে কোয়ার্টারে একাই ছিলেন ওই কর্মী। একা থাকার সুযোগ নিয়ে ওই ব্যক্তিকে পরিকল্পিতভাবে কেউ খুন করে থাকতে পারে বলে প্রাথমিক ভাবে অনুমান করছেন এলাকার বাসিন্দাদের একাংশ।

স্থানীয়রা জানিয়েছেন, গভীর রাত পর্যন্ত কোয়ার্টারের আলো জ্বলছিল এবং বাইরে থেকে দরজা ছিটকানী আটকানো ছিল। সন্দেহ হওয়ায়, দরজা খুলে দেখেন নগ্ন অবস্থায় ঘরের মেঝেতে পড়ে রয়েছে রেলকর্মীর মৃতদেহ। এর পরে খবর দেওয়া হয় পুলিশকে।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় ইংরেজবাজার থানার পুলিশ। ঘটনাস্থলে পৌঁছান ২২ নম্বর ওয়ার্ডের কো-অর্ডিনেটর নরেন্দ্রনাথ তিওয়ারি। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালের মর্গে পাঠায়। রেলকর্মীর মৃত্যু রহস্যের কিনারা করতে তদন্ত শুরু করছে ইংরেজবাজার থানার পুলিশ।

Related News

Leave a Reply

Back to top button