রাজ্য

দীর্ঘক্ষণ লাইনে দাঁড়িয়েও মিলছে না ভ্যাকসিন, প্রতিবাদে জাতীয় সড়ক অবরোধ

দীর্ঘক্ষণ লাইনে দাঁড়িয়ে অপেক্ষা করার পর ভ্যাকসিন দেওয়া হবে না বলে জানানোর অভিযোগ উঠেছে ।

 

Bengal Live ডেস্কঃ করোনার টিকা দিতে টালবাহানার অভিযোগে জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখালেন বিক্ষুব্ধ জনতা। বৃহস্পতিবার সকালে ঘটনাটি ঘটেছে ফালাকাটা ব্লকের জটেশ্বরে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় জটেশ্বর ফাঁড়ির পুলিশ ।বিক্ষোভকারীদের অভিযোগ, তাঁরা ভোর থেকে লাইনে দাঁড়িয়েও টিকা পাচ্ছেন না। দীর্ঘক্ষণ অপেক্ষা করার পর তাদের ভ্যাকসিন দেওয়া হবে না বলে জানানো হচ্ছে। টিকা নিতে আসা স্থানীয় বাসিন্দারা প্রশ্ন তুলেছেন, ভ্যাকসিন পাওয়া না গেলে সেকথা প্রশাসনের তরফে আগে কেন জানিয়ে দেওয়া হচ্ছে না! তাহলে শুধু শুধু দীর্ঘক্ষণ লাইনে দাঁড়িয়ে অপেক্ষা করে সময় নষ্ট করতে হয় না।

নয়া উদ্যোগ উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সংস্থার, পথে নামতে চলেছে ইলেকট্রিক বাস

প্রশাসনের এমন ভূমিকায় কার্যত ক্ষুব্ধ টিকা নিতে দীর্ঘক্ষণ লাইনে দাঁড়িয়ে থাকা স্থানীয়রা। তারই প্রতিবাদে এদিন ফালাকাটা ব্লকের জটেশ্বরে সুকান্ত ভবনের সামনে ১৭ নম্বর জাতীয় সড়ক অবরোধে সামিল হন কয়েকশো উত্তেজিত জনতা। জাতীয় সড়ক অবরোধের জেরে যানবাহন আটকে সৃষ্টি হয় তীব্র যানজটের। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় জটেশ্বর ফাঁড়ির পুলিশ। তাঁরা স্থানীয়দের সাথে কথা বলে তাঁদের আশ্বস্ত করলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

বিশৃঙ্খলা রুখতে বাড়ি বাড়ি ভ্যাকসিনের স্লিপ বিলি করবে প্রশাসন

পাশাপাশি এদিন ভ্যাকসিন না মেলায় মালদা জেলার গাজোলে ৫১২ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখালো গ্রামবাসীরা। জানা গেছে, এদিন গাজোল গ্রামীণ হাসপাতাল চল্লিশোর্ধ ব্যক্তিদের ভ্যাকসিন দেওয়ার কথা ছিল। কিন্তু সকাল থেকে ভ্যাকসিন নেওয়ার জন্যে লাইনে দাঁড়িয়ে থেকেও ভ্যাকসিন না মেলায় ক্ষোভে ফেটে পড়েন কয়েকশো পুরুষ ও মহিলা। আর এরপরই প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করতে পথ অবরোধ করে বিক্ষোভ দেখাতে শুরু করেন তাঁরা। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে এসে পৌঁছয় গাজল থানার পুলিশ।

Related News

Leave a Reply

Back to top button