রাজ্য

মালদায় মুখ্যমন্ত্রীর সভাস্থলের প্রস্তুতি, লক্ষ মানুষ জমায়েতের টার্গেট

মুখ্যমন্ত্রী আসছেন উত্তরবঙ্গে। সভা করবেন উত্তর দিনাজপুর ও মালদায়। তৃণমূল নেত্রীর সভার আগে তাই শেষ মুহূর্তের প্রস্তুতি খতিয়ে দেখছেন দলীয় নেতৃত্ব।

 

Bengal Live মালদাঃ হাতে মাত্র আর একদিন। তারপরেই উত্তরবঙ্গের তিন জেলাকে নিয়ে সভা করতে আসছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়৷ উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জ স্টেডিয়ামে সভা করে সেদিনই হেলিকপ্টারে মালদায় উড়ে যাবেন তিনি৷ সেখানে অপর একটি সভায় যোগ দেওয়ার কথা তাঁর। সোমবার সকালে মালদায় মুখ্যমন্ত্রীর সভাস্থল ঘুরে দেখলেন জেলাশাসক রাজর্ষি মিত্র, পুলিশ সুপার অলক রাজোরিয়া সহ অন্যান্য আধিকারিকরা। এছাড়াও উপস্থিত ছিলেন তৃণমূল কংগ্রেসের জেলা চেয়ারম্যান কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী, সভানেত্রী মৌসুম নূর, তৃণমূল যুব কংগ্রেসের জেলা সভাপতি প্রসেনজিৎ দাস সহ অন্যান্যরা।

রায়গঞ্জ স্টেডিয়ামে নামলো হেলিকপ্টার, মুখ্যমন্ত্রীর সভার আগে নিরাপত্তা পরীক্ষা

জানা গেছে, মুখ্যমন্ত্রীর জনসভা অনুষ্ঠিত হবে মালদা ডিএসএ সংলগ্ন ময়দানে। ইতিমধ্যেই হেলিপ্যাড তৈরি করা হয়েছে ময়দানে। এদিন মুখ্যমন্ত্রীর সভা নিয়ে প্রশাসনিক কর্তারা একপ্রস্থ বৈঠকও সেরে নিয়েছেন। দলীয় নেতৃত্বের পাশাপাশি প্রশাসনিক কর্তারা উপস্থিত ছিলেন এই বৈঠকে। তৃণমূল কংগ্রেসের জেলা সভানেত্রী মৌসম নূর এবং কো-অর্ডিনেটর দুলাল সরকার জানান, আগামী ১০ ফেব্রুয়ারি উত্তর দিনাজপুরের সভা শেষ করে হেলিকপ্টারে চেপে মালদায় পৌঁছবেন মমতা বন্দ্যোপাধ্যায়। এরপর ডিএসএ সংলগ্ন ময়দানে জনসভায় যোগ দেবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। জানা গেছে, সভা শেষ করে রাতে পুরাতন মালদার মহানন্দা ভবনে জেলা নেতৃত্বদের সঙ্গে বৈঠক করবেন তৃণমূল সুপ্রিমো।

কালিয়াগঞ্জে নয়, মুখ্যমন্ত্রী জনসভা করবেন রায়গঞ্জে

এদিকে এদিন রায়গঞ্জের সভাস্থল পরিদর্শনে যান উত্তর দিনাজপুর জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি কানাইয়ালাল আগরওয়াল। তিনি জানান, প্রায় ৭৫ শতাংশ কাজ সমাপ্ত হয়ে গিয়েছে। বাকি কাজও আগামী কালের মধ্যেই শেষ হয়ে যাবে। অনেক উন্নয়ন হয়েছে, আরও উন্নয়নের দাবি জানানো হবে মুখ্যমন্ত্রীকে। এদিকে পাশাপাশি দুই জেলার দুই নেতৃত্ব কানাইয়ালাল আগরওয়াল ও মৌসম নূরের দাবি, ৮০ হাজার থেকে এক লক্ষ মানুষের জমায়েত হবে তৃণমূল নেত্রীর সভায়।

Related News

Leave a Reply

Back to top button