রাজ্য

মন্ত্রীত্ব ছাড়লেন রাজীব ব্যানার্জী, এবার কি বিজেপিতে যাওয়ার পথ পরিষ্কার ?

শুভেন্দু অধিকারীর পর বিধানসভা ভোটের আগে বড় ধাক্কা তৃণমূল কংগ্রেসে। মমতা বন্দ্যোপাধ্যায়ের মন্ত্রী সভার আরও এক গুরুত্বপূর্ণ মন্ত্রী ইস্তফা দিলেন।

 

Bengal Live ওয়েব ডেস্কঃ মন্ত্রীসভা থেকে ইস্তফা দিলেন রাজীব ব্যানার্জী। শুভেন্দু অধিকারীর পর রাজ্যের আরও এক হেভিওয়েট মন্ত্রীর ইস্তফা। ডোমজুর বিধানসভা কেন্দ্রের বিধায়ক তথা বনমন্ত্রীর পদে ছিলেন রাজীব ব্যানার্জী। শুক্রবার মুখ্যমন্ত্রীর কাছে তিনি লিখিত ভাবে ইস্তফা পত্র পাঠিয়েছেন। তবে বিধায়ক পদ থেকে এখনও ইস্তফা দেননি তিনি। রাজনৈতিক মহলে জোড় জল্পনা, তবে কি শুভেন্দু অধিকারীর পথেই হাঁটতে চলেছেন রাজীব ব্যানার্জী? তৃণমূল কংগ্রেস ছেড়ে কি এবার তবে বিজেপিতে যোগ দিতে চলেছেন তিনিও?

বিগত বেশ কিছুদিন থেকেই মন্ত্রী সভার একাধিক বৈঠকে অনুপস্থিত ছিলেন রাজীব ব্যানার্জী। একাধিক অরাজনৈতিক মঞ্চ থেকে দলের বিরুদ্ধে ক্ষোভও উগরে দিয়েছেন তিনি৷ এরপরেই তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় রাজীব ব্যানার্জীকে নিয়ে একাধিকবার বৈঠক করে। তবে মান ভাঙানোর বৈঠক শেষ পর্যন্ত কোনও কাজে লাগলো না বলেই মত রাজনৈতিক মহলের। এদিকে বিজেপির পক্ষ থেকে এর আগেই রাজীব ব্যানার্জীকে স্বাগত জানানো হয়েছে।

Related News

Leave a Reply

Back to top button