প্রাক্তন পুরপতির নামে কালিয়াগঞ্জ শহরজুড়ে বিতর্কিত পোস্টার

বিধানসভা নির্বাচনের আগে শুভেন্দু অধিকারীর হাত ধরে তৃণমূল কংগ্রেস ত্যাগ করে বিজেপিতে যোগ দিয়েছিলেন কালিয়াগঞ্জ পুরসভার প্রাক্তন পুরপতি কার্তিক চন্দ্র পাল।

 

Bengal Live কালিয়াগঞ্জঃ পুরসভার প্রাক্তন পুরপতির নামে বিতর্কিত পোস্টার পড়ল কালিয়াগঞ্জে। “গদ্দার, মিরজাফর কার্তিক চন্দ্র পালকে তৃণমূলে আর প্রয়োজন নাই” লেখা পোস্টারে ছেয়ে গেল কালিয়াগঞ্জ শহর৷ বিতর্কিত পোস্টার নজরে আসতেই চাঞ্চল্য ছড়িয়েছে কালিয়াগঞ্জের রাজনৈতিক মহলে। কে বা কারা এই পোস্টার লাগিয়েছে তা এখনও জানা না গেলেও ব্লক তৃণমূল কংগ্রেসের দাবি, দলত্যাগী বিশ্বাসঘাতকদের দলে আর প্রয়োজন নেই।

 

রাজ্য বিধানসভা ভোটে ভরাডুবির পর এখন ঘর বাঁচানোই মূল লক্ষ্য বিজেপির। নির্বাচনের আগে দলবদল করা একাধিক নেতা-নেত্রী ইতিমধ্যেই ফের তৃণমূল কংগ্রেসে ফিরতে চেয়ে আবেদন জানিয়েছেন। এরইমাঝে বিজেপির সর্ব ভারতীয় সহ সভাপতি মুকুল রায় তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছেন। বিজেপি ছেড়ে ফের তৃণমূল কংগ্রেসে যোগ দিতে চেয়ে আর্জি জানিয়েছেন অমল আচার্য সহ অন্যান্যরাও। তেমনই শহরজুড়ে গুঞ্জন কালিয়াগঞ্জ পুরসভার প্রাক্তন পুরপতি কার্তিক চন্দ্র পালও তৃণমূল কংগ্রেসে ফেরার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছেন। আর সেই গুঞ্জন উঠতেই শহরজুড়ে দেখা গেল কার্তিক চন্দ্র পালের নামে বিতর্কিত পোস্টার।

জানা গেছে, “তৃণমূল দলে এসে, দলের সমস্ত সুবিধা ভোগ করে নির্বাচনের পূর্ব মুহূর্তে দল ত্যাগ করে যাওয়া গদ্দার/মিরজাফর কার্তিক চন্দ্র পাল-কে তৃণমূল দলে আর প্রয়োজন নাই” লেখা এদিন দেখা গিয়েছে কালিয়াগঞ্জের বাস স্ট্যান্ড সহ অন্যান্য গুরুত্বপূর্ণ জনবহুল এলাকাগুলিতে। এই বিষয়ে কালিয়াগঞ্জ শহর তৃণমূল কংগ্রেস সভাপতি কমল ঘোষ বলেন, বিশ্বাসঘাতকদের আমাদের দলে কোনও জায়গা নেই। তবে এই পোস্টারের সাথে দলের কোনও পদাধিকারীর যোগ নেই। কর্মীরা আবেগের কারণে লাগিয়ে থাকতে পারেন। বিভ্রান্ত সৃষ্টি করতেই তৃণমূল কংগ্রেস এই কাজ করছে বলে মত প্রকাশ করেছেন কালিয়াগঞ্জের বিজেপি নেতা ভবানীচরণ সিংহ। এই বিষয়ে কার্তিক চন্দ্র পালের কোনও বক্তব্য মেলেনি।

Exit mobile version