জেলায় ঢুকলেই মন্ত্রীকে কালো পতাকা দেখানোর হুঁশিয়ারি তৃণমূল নেতার

উত্তরবঙ্গকে আলাদা রাজ্য করার দাবিতে সরব হয়েছেন আলিপুরদুয়ারের সাংসদ জন বার্লা। তিনি এখন মোদী সরকারের মন্ত্রী সভার সদস্য।

 

 

Bengal Live আলিপুরদুয়ারঃ জেলায় ঢুকলেই কেন্দ্রীয় রাষ্ট্রমন্ত্রী জন বার্লাকে কালো পতাকা দেখাবে তৃণমূল কংগ্রেস৷ শনিবার পেট্রোল ডিজেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির প্রতিবাদ মঞ্চে দাঁড়িয়ে এমনই হুঁশিয়ারি দিলেন আলিপুরদুয়ারের তৃণমূল কংগ্রেস নেতা দীপ্ত চট্টোপাধ্যায়। তিনি বলেন, বাংলা ভাগের চক্রান্তকারী জন বার্লাকে কেন্দ্র সরকার মন্ত্রী করতে পারে, তবে বাংলা তথা আলিপুরদুয়ারের মানুষ মনে করে উঁনি বিচ্ছিন্নতাবাদী নেতা। উঁনি উত্তরবঙ্গকে ভাগ করার চেষ্টা করছেন। উত্তরবঙ্গবাসীর কাছে ক্ষমা না চাওয়া পর্যন্ত জেলায় ঢুকতে গেলে আমরা বিরোধীতা করবো, কালো পতাকা দেখানো হবে।

প্রসঙ্গত, বিধানসভা নির্বাচনে ভরাডুবির পর থেকেই উত্তরবঙ্গকে আলাদা রাজ্য করার দাবিতে সরব হয়েছেন একাধিক বিজেপি নেতা, বিধায়ক, সাংসদরা। সেই দাবিকে আরও জোড়ালো করেছেন আলিপুরদুয়ার জেলার বিজেপি সাংসদ জন বার্লা। বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, এই দাবিতে সম্মতি প্রকাশ না করলেও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নবগঠিত মন্ত্রী সভায় স্থান করে নিয়েছেন জন বার্লা।

শনিবার গোটা রাজ্যের পাশাপাশি পেট্রোল-ডিজেলের অস্বাভাবিক মূল্য বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশের আয়োজন করে আলিপুরদুয়ার টাউন ব্লক তৃণমূল কংগ্রেস। সেই মঞ্চে দাঁড়িয়েই সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে ট্রাউন ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি দীপ্ত চট্টোপাধ্যায় হুঁশিয়ারি দিয়ে বলেন, জন বার্লা জেলায় ঢুকলেই তাঁকে কালো পতাকা দেখাবে তৃণমূল কংগ্রেস।

Exit mobile version