Archiveইসলামপুর

উত্তপ্ত চোপড়া, আক্রান্ত তৃণমূল, আগুন জ্বালিয়ে পথ অবরোধ

NBlive চোপড়াঃ উত্তপ্ত চোপড়া।  তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকদের উপর হামলা ও বাড়ি ঘর লুটপাট চালানোর অভিযোগ উঠল কংগ্রেস ও সিপিএমের বিরুদ্ধে। এই ঘটনার প্রতিবাদে দোষীদের গ্রেফতারের দাবী জানিয়ে রাস্তায় টায়ার জ্বালিয়ে পথ অবরোধে নামল তৃণমূল। এরফলে আবারও নতুন করে উত্তেজনা ছড়ালো উত্তর দিনাজপুর জেলার চোপড়া থানার গোয়াবাড়ি এলাকায়। হামলার ঘটনার সাথে যুক্ত দোষীদের গ্রেফতার না করা পর্যন্ত আন্দোলন চলবে বলে জানিয়েছেন আন্দোলনকারীরা।

তৃণমূলের অভিযোগ, বুধবার বিকেলে চোপড়া ব্লকের দাসপাড়া গ্রামপঞ্চায়েতের গোয়াবাড়ি গ্রামের পঞ্চায়েত সদস্যা নূর বেগমের বাড়িতে হামলা চালায় কংগ্রেস-সিপিএম জোট আশ্রিত দুষ্কৃতীরা। হামলায় পঞ্চায়েত সদস্যা নূর বেগম সহ নয়জন তৃণমূল কর্মী সমর্থক আহত হন। এরপর বুধবার দিনই চোপড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করে।

তৃণমূলের অভিযোগ, এদিন সকালে ফের জোট আশ্রিত দুষ্কৃতীরা গোয়াবাড়ি গ্রামের তৃণমূল সমর্থকদের বাড়িতে লুটপাট চালায়। স্থানীয় তৃণমূল নেতা জীবন রায় অভিযোগ করে বলেন,  গতকাল থেকে লাগাতার হামলার ঘটনা ঘটলেও পুলিশ নির্বিকার।পুলিশকে বারবার জানানো সত্বেও পুলিশ কোনও ব্যবস্থা নেয়নি। এরই প্রতিবাদে আজ চোপড়া থানার দাসপাড়া গোয়াবাড়ি এলাকায় রাস্তায় আগুন জ্বালিয়ে পথ অবরোধ করে তৃণমূল কর্মী সমর্থকেরা। এদিকে অভিযোগ অস্বীকার করেছে কংগ্রেস ও সিপিএম।

Related News

Leave a Reply

Back to top button