Archiveরায়গঞ্জ

টাকার লোভে নিজের ভাগনেকে অপহরণ করার অভিযোগ মেসোমশাইয়ের বিরুদ্ধে, চাঞ্চল্য ইটাহারে

NBlive রায়গঞ্জঃ টাকার লোভে নিজের  ভাগনেকে অপহরণ করার অভিযোগে মেসোকে গ্রেপ্তার করলো ইটাহার থানার পুলিশ। এই ঘটনায় ব্যপক চাঞ্চল্য ছড়িয়ে পরে  উত্তর দিনাজপুর জেলার ইটাহার থানার কামারডাঙা টিটিহা গ্রামে। ধৃত মেসো মহম্মদ রফিকুলকে ১৪ দিনের পুলিশী হেফাজতে নেবার আবেদন জানিয়ে রায়গঞ্জ আদালতে হাজির করানো হয়েছে।

পুলিশসূত্রে জানা গিয়েছে, ইটাহার থানার কামারডাঙ্গা গ্রামের বাসিন্দা ওজেদ আলির বাবা অসুস্থ ছিলেন। ওজেদের মেসো মহম্মদ রফিকুল তার বাবার ভালো চিকিৎসার জন্য  মালদার চাঁচলে যেতে বলে। ওই ডাক্তারের খোঁজে গত ২৩ তারিখে ওজেদ আলি তার মেসোর সাথে চাঁচলে যায়। তারপর থেকেই ওজেদের আর খোঁজ মেলেনি। তার মোবাইলও বন্ধ থাকায় ওজেদের পরিবারের সদস্যরা বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি শুরু করে।

ওজেদের খোঁজ না পেয়ে গত ২৩ সেপ্টেম্বর  ইটাহার থানায় একটি মিসিং ডাইরি করে পরিবারের সদস্যরা। ২৪ তারিখে পরিবারের সদস্যদের কাছে একটি নম্বর থেকে ফোন আসে। সেই ফোনে ওজেদের পরিবারকে জানানো হয় ওজেদকে অপহরণ করা হয়েছে এবং মুক্তিপণ হিসেবে ৪০ লক্ষ টাকা দাবী করা হয়। এরপরই  ইটাহার থানার পুলিশের দ্বারস্থ হয় ওজেদ আলির পরিবারের সদস্যরা।

ওই মোবাইল নম্বরের টাওয়ার লোকেশন ট্র‍্যাক করে ইটাহার থানার পুলিশ মালদা জেলার হারারগাঁ গ্রামের বাসিন্দা রাজ্জাক আলির বাড়িতে  ওজেদ আলিকে বাঁধা অবস্থায় উদ্ধার করে। পুলিশ আসার খবর পেতেই রাজ্জাক সেখান থেকে পালিয়ে যায়। মেসো মহম্মদ রফিকুলকে গ্রেপ্তার করে ইটাহার থানার পুলিশ। রফিকুলকে ইটাহার থানায় নিয়ে আসা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। এর সাথে আরও কেউ জড়িত আছে কি না তা তদন্ত করছে ইটাহার থানার পুলিশ। ওজেদকে তার পরিবারের হাতে তুলে দেয় পুলিশ। ছেলেকে খুঁজে পেয়ে খুশি পরিবারের সদস্যরা।

Related News

Back to top button