Archiveইসলামপুর

ভেস্তে গেল বৈঠক, দাড়িভিট স্কুল খোলা নিয়ে বজায় থাকল অনিশ্চয়তা


NBlive ইসলামপুরঃ আজও ভেস্তে গেলো বৈঠক। স্কুল খোলা নিয়ে বহাল থাকল অনিশ্চয়তা। সিবিআই তদন্তের দাবী ও গ্রেপ্তার হওয়া আটজন গ্রামবাসীকে নিঃশর্ত মুক্তির দাবিতে অভিভাবকেরা অনড় থাকায় দাড়িভিট স্কুলের মাঠে হওয়া প্রশাসনের ডাকা সভা কার্যত ব্যার্থ হল। সভা শুরু হতেই উত্তেজিত হয়ে ওঠেন গ্রামের বাসিন্দারা। দাড়িভিট স্কুলের প্রধান শিক্ষককে মারধর করতে উদ্যত হয় উত্তেজিত গ্রামবাসীরা। প্রধান শিক্ষককে গ্রামবাসীদের রোষের হাত থেকে বাঁচাতে ইসলামপুর বিডিওর গাড়িতে তুলে সেখান থেকে সরিয়ে দেওয়া হয়। এলাকায় ব্যাপক উত্তেজনা দেখা দিলে ভেস্তে যায় প্রশাসনের ডাকা আজকের বৈঠক।

 

 

প্রশাসনের ডাকা সভায় আসা সুভাষ সরকার নামে এক অভিভাবক বলেন, যতক্ষণ না ছাত্র মৃত্যুর ঘটনা সিবিআই তদন্ত শুরু হবে এবং গ্রেপ্তার হওয়া আটজন গ্রামবাসীকে নিঃশর্ত মুক্তি দেওয়া হবে ততদিন পর্যন্ত স্কুল চালু করতে দেওয়া হবেনা। জেলা বিদ্যালয় পরিদর্শক সুজিত কুমার মাইতি জানিয়েছেন, গ্রামের বাসিন্দা ও অভিভাবকদের দাবী গুলি উর্দ্ধতন কর্তৃপক্ষের কাছে পাঠানো হবে। প্রয়োজনে আবারও অভিভাবকদের সাথে আলোচনায় বসা হতে পারে। জেলা প্রশাসনের পক্ষ থেকে আজকের সভায় থাকা ইসলামপুরের বিডিও শতদল দত্ত জানিয়েছেন আজকের সভার সমগ্র রিপোর্ট ইসলামপুর মহকুমাশাসকের কাছে তুলে ধরা হবে।

 

 

 

 

দাড়িভিট স্কুল খোলার বিষয় নিয়ে অভিভাবকদের নিয়ে প্রশাসনের ডাকা বৈঠক নিয়ে সকাল থেকেই ছাত্রছাত্রী থেকে গ্রামবাসীদের সাথে বিক্ষোভে শামিল হয়েছিল মৃত ছাত্রদের পরিবার। স্কুলের মাঠে বসে বৈঠক করলেও অভিভাবকেরা সিবিআই তদন্ত ও আটজন গ্রামবাসীর নিঃশর্ত মুক্তির দাবীতে অনড় থাকায় বৈঠক অসফল হওয়ার পাশাপাশি দাড়িভিট স্কুল খোলার বিষয়ে অনিশ্চয়তাই থেকে গেল।

 

Related News

Back to top button