ইসলামপুর

আগ্নেয়াস্ত্র দেখিয়ে লক্ষাধিক টাকা ছিনতাইয়ের অভিযোগ উত্তর দিনাজপুরে

কাজ সেরে বাড়ি ফেরার পথে দুষ্কৃতীদের কবলে সিএসপি কর্মী। লক্ষাধিক টাকা ছিনতাইয়ের অভিযোগ। আটক দুই দুষ্কৃতী।

Bengal Live চাকুলিয়াঃ সিএসপি কর্মীর টাকা ছিনতাইয়ের ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়াল উত্তর দিনাজপুর জেলার চাকুলিয়া থানার উর্পি এলাকায়। শুক্রবার কাস্টমার সার্ভিস পয়েন্টের এক কর্মীকে আগ্নেয়াস্ত্র দেখিয়ে কয়েক লক্ষ টাকা ছিনতাই করার অভিযোগ ওঠে চার দুষ্কৃতীর বিরুদ্ধে। দুই দুষ্কৃতীকে স্থানীয় বাসিন্দারা পাকরাও করলেও পালিয়ে যায় অপর দুই। এদিকে উত্তেজিত বাসিন্দারা ওই দুই দুষ্কৃতীকে বেঁধে ব্যাপক গণপিটুনি দেয় বলে অভিযোগ। ঘটনার খবর ছুটে আসে চাকুলিয়া থানার পুলিশ। উত্তেজিত বাসিন্দাদের হাত থেকে দুই দুষ্কৃতীকে উদ্ধার করতে যথেষ্ট বেগ পেতে হয় পুলিশকে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, চাকুলিয়ার কাহাটা এলাকার কাস্টমার সার্ভিস পয়েন্টের কর্মী মহম্মদ সাকিব প্রতিদিনের মতো শুক্রবারও কাজ শেষ করে আমানতকারীদের টাকা নিয়ে নিজের বাড়ি ডুমুরিয়াতে ফিরছিলেন। অভিযোগ, পথে চারজন দুষ্কৃতী মহম্মদ সাকিবের মাথায় আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে সাড়ে চার লক্ষ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে চম্পট দেয়। সাকিবের চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসে ঘটনাস্থলে। এক মোটরবাইক চালক দুষ্কৃতীদের পিছু ধাওয়া করে পাগলিগড় এলাকায় দুজনকে ধরে ফেলে। যদিও বাকি দুজন দুষ্কৃতী টাকাসহ পালিয়ে যেতে সক্ষম হয়। এই ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে।

উত্তেজিত বাসিন্দারা ধৃত দুই দুষ্কৃতীকে বেঁধে ব্যাপক গণপ্রহার দেয়। মাস তিনেক আগেই এই এলাকাতেই একই ঘটনা ঘটেছিল। আমানতকারীদের জমানো টাকা এভাবে পর পর ছিনতাইয়ের ঘটনায় ক্ষিপ্ত হয়ে ওঠে স্থানীয় বাসিন্দারা। গ্রামবাসীদের রোষের হাত থেকে ধৃত রাজা আলম ও মহম্মদ আরীখ নামে দুই দুষ্কৃতীকে উদ্ধার করতে পুলিশকে যথেষ্ট বেগ পেতে হয়। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে চাকুলিয়া থানার পুলিশ।

Related News

Leave a Reply

Back to top button