ইসলামপুর

ভিডিও গেমের নেশায় মত্ত, ট্রেনে কাটা পড়ে মৃত্যু হল চার যুবকের, শোকের ছায়া উত্তর দিনাজপুরে

রেললাইনের উপর বসে ভিডিও গেম খেলার সময় ট্রেনে কাটা পরে মৃত্যু হল চার যুবকের। এলাকায় নেমে এসেছে শোকের ছায়া ।

Bengal Live চোপড়াঃ ভিডিও গেমের নেশায় বুঁদ, কানে পৌঁছয়নি ট্রেনের আওয়াজ। রেললাইনের উপর বসে ভিডিও গেম খেলার সময় ট্রেনে কাটা পরে মৃত্যু হল চার যুবকের। ঘটনায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে উত্তর দিনাজপুর জেলার চোপড়া থানার হাপতিয়াগছ গ্রাম পঞ্চায়েতের ধুমডাঙ্গি কণাগছ এলাকায়। স্থানীয় বাসিন্দাদের দাবি, এই দুর্ঘটনায় মৃত্যু হয়েছে এলাকার ৪ জনের। তবে উত্তর পূর্ব রেলের সদর দপ্তর ( মালিগাঁও) সূত্রে শুধুমাত্র দুজনের মৃত্যুর খবরই নিশ্চিত করা হয়েছে।

জলমগ্ন মালদার বিস্তীর্ণ এলাকা, বন্যা নয়, প্লাবিত, বলছেন মন্ত্রী সাবিনা ইয়াসমিন

স্হানীয় সূত্রে জানা গিয়েছে , এলাকার কিছু যুবক রবিবার গভীর রাতে রেললাইনের উপর বসে ভিডিও গেম খেলতে মগ্ন ছিল। এমন সময় হঠাৎই ওই লাইন দিয়ে ট্রেন চলে আসে। তারা টের পেয়ে সরে যাওয়ার আগেই ট্রেনের ধাক্কায় তাদের দেহ ছিন্নভিন্ন হয়ে যায়। খবর পেয়ে রবিবার রাতেই ঘটনাস্থলে ছুটে আসে ধুমডাঙ্গি স্টেশনের রেল পুলিশ আধিকারিকরা। রেল লাইনের উপর ছড়িয়ে ছিটিয়ে রয়েছে নিহতদের দেহাংশ, পাশে পড়ে রয়েছেন জুতো, ঘড়ি, মোবাইল-এর হেডফোন সহ অন্যান্য সরঞ্জাম।

উত্তরবঙ্গে তুমুল বৃষ্টির পূর্বাভাস

জানা গেছে, রেললাইনের উপর থেকে দেহগুলো রাতেই সরিয়ে নিয়ে গিয়ে দাহ করা হয়েছ পরিবারের পক্ষ থেকে । এমন মর্মান্তিক ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে এলাকায়। রেলকর্মী শশী কুমার জানান, আপ এবং ডাউনে দুটি ট্রেন আসতেই এই বিপত্তি ঘটে যায়।

Related News

One Comment

Leave a Reply

Back to top button