রায়গঞ্জ

জমি নিয়ে বিবাদে খুন ১, জখম আরও ১০ রায়গঞ্জে

বিবাদের জেরে দুপক্ষের মোট প্রায় ১০জন গুরুতর আহত অবস্থায় রায়গঞ্জ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনার পর থেকেই অভিযুক্তরা গা ঢাকা দিয়েছে।

Bengal Live রায়গঞ্জঃ জমি নিয়ে বিবাদের জেরে খুন হলেন এক ব্যক্তি। ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়ালো রায়গঞ্জের ভাতুন গ্রাম পঞ্চায়েতের গোপালপুর গ্রামে। ঘটনায় জখম হয়েছেন দুই পক্ষের আরও প্রায় দশজন।

জানা গেছে, একটি জমি নিয়ে বহুদিন ধরেই বচসা চলছিল ভাতুনের গোপালপুর গ্রামের আরশাদ আনসারি ও তার প্রতিবেশী ভতুয়া আনসারির পরিবারের। এদিন সকালে সেই বিবাদ চরমে ওঠে। বচসা চলাকালীন ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হন আরশাদ আনসারি (৪৬)। রক্তাক্ত অবস্থায় তাঁকে রায়গঞ্জ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে আনা হলে তাঁকে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন ।

আরশাদের পরিবারের অভিযোগ, ভতুয়া আনসারি তাঁদের জমিতে ঘর তৈরিতে বাঁধা দিচ্ছিল। এনিয়ে এদিন দুই পরিবারের বিবাদ চলাকালীন হঠাৎই ভতুয়া একদল দুষ্কৃতীসহ আগ্নেয়াস্ত্র এবং ধারালো অস্ত্র নিয়ে চড়াও হয় আরশাদের পরিবারের উপর। সাথে চলতে থাকে এলোপাথাড়ি বোমাবাজি। ভতুয়ার ধারালো অস্ত্রের আঘাতে আরশাদ সহ তার পরিবারের আরো প্রায় সাতজন গুরুতর আহত হন। এরপর পরিস্থিতি চরমে উঠলে ঘটনাস্থল রণক্ষেত্র হয়ে ওঠে। আরশাদের পরিবারের লোকেরাও লাঠি, বাঁশ নিয়ে চড়াও হন আক্রমণকারীদের উপর।

স্থানীয় সূত্রে খবর, ঘটনার পর থেকেই অভিযুক্তরা গা ঢাকা দিয়েছে। বিবাদের জেরে দুপক্ষের মোট প্রায় ১০জন গুরুতর আহত অবস্থায় রায়গঞ্জ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন। খবর পেয়ে পরিস্থিতি খতিয়ে দেখতে ঘটনাস্থলে পৌঁছেছে ভাটোল ফাঁড়ি ও রায়গঞ্জ থানার বিশাল পুলিশ বাহিনী ।

Related News

Leave a Reply

Back to top button