রায়গঞ্জ

কালিয়াগঞ্জে গণ ইস্তফা বিজেপি কার্যকর্তাদের

বহিরাগত প্রার্থীকে মানতে নারাজ কর্মকর্তারা। প্রায় ২৫০ জন কার্যকর্তা দিলেন গণ ইস্তফা। বিধানসভা নির্বাচনের আগে চাপের মুখে কালিয়াগঞ্জ ব্লক বিজেপি নেতৃত্ব।

 

Bengal Live কালিয়াগঞ্জঃ প্রার্থীর নাম ঘোষণা হওয়ার পর থেকেই সমস্যা তৈরি হয়েছিল। অন্যান্য ব্লকের মতন বিজেপি কর্মীদের ক্ষোভ প্রকাশ্যে না আসলেও প্রার্থী বদলের দাবিতে সরব হয়েছিলেন সকলে। জেলা ও রাজ্য নেতৃত্বকে একাধিকবার প্রার্থী বদল করার দাবিও জানানো হয়। তবে সেই দাবিতে এখনও পর্যন্ত কোনও সম্মতি জানায়নি রাজ্য বিজেপি নেতৃত্ব। অবশেষে বহিরাগত প্রার্থী না মানতে পেরে পদ থেকে ইস্তফা দিলেন প্রায় ২৫০ জন বিজেপি কার্যকর্তা। ঘটনাকে নিয়ে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে রাজনৈতিক মহলে।

ফালাকাটার বাসিন্দা সৌমেন রায় নামে এক ব্যক্তিকে কালিয়াগঞ্জ বিধানসভা কেন্দ্রে প্রার্থী করে বিজেপি। এরপর থেকেই শুরু হয় বিক্ষোভ। প্রার্থীর বিরুদ্ধে একাধিক অভিযোগ থাকায় তাঁর হয়ে প্রচারে বেরোতে চাননি বিজেপি নেতৃত্বের একাংশ৷ এই নিয়ে জেলা ও রাজ্যের কাছে প্রার্থী বদলের দাবিতে সরব হন বিক্ষুব্ধরা। তবে সেই দাবিতে এখনও সম্মতি না জানালে অবশেষে দলীয় পদ থেকে ইস্তফা দিলেন প্রায় ২৫০ কার্যকর্তা।

বিজেপির কালিয়াগঞ্জ বিধানসভা এলাকার আহ্বায়ক রানা প্রতাপ ঘোষ জানান, কালিয়াগঞ্জ ব্লকের বিজেপির প্রধান কর্মকর্তারা এদিন গণ ইস্তফা জমা দিয়েছেন। আমি জেলা নেতৃত্বের কাছে তা পাঠিয়ে দিয়েছি। বিজেপির জেলা সভাপতি বিশ্বজিৎ লাহিড়ী বলেন, আমার কাছে এখনও কোনও ইস্তফা পত্র আসেনি। আসলে রাজ্যের কাছে পাঠিয়ে দেবো।

Related News

Leave a Reply

Back to top button