রায়গঞ্জ

রায়গঞ্জের জলাশয়ে ভেসে উঠলো সদ্যজাতের মৃতদেহ, চাঞ্চল্য এলাকায়

স্থানীয় বাসিন্দারা পার্শ্ববর্তী জলাশয়ে এক সদ্যজাত শিশু পুত্রের মৃতদেহ ভেসে থাকতে দেখেন। মৃতদেহটি জলাশয়ের মধ্যে একটি ঝোপের ভিতর আটকে ছিল।

Bengal Live রায়গঞ্জঃ  সাতসকালে জলাশয়ে ভেসে উঠলো সদ্যজাতের মৃতদেহ। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে রায়গঞ্জের মাড়াইকুড়া গ্রাম পঞ্চায়েতের দক্ষিন কসবা এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় রায়গঞ্জ থানার পুলিশ।

জানা গেছে, সোমবার সকালে স্থানীয় বাসিন্দারা পার্শ্ববর্তী জলাশয়ে এক সদ্যজাত শিশুপুত্রের মৃতদেহ ভেসে থাকতে দেখেন। মৃতদেহটি জলাশয়ের মধ্যে একটি ঝোপের ভিতর আটকে ছিল। এরপর তাঁরা ওই এলাকার প্রধানকে বিষয়টি জানালে তিনি পুলিশকে খবর দেন। খবর পেয়ে রায়গঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে শিশুর মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ মেডিক্যাল কলেজ ও হাসপাতালের মর্গে পাঠিয়েছে। কে বা কারা শিশুটিকে জলে ফেলে দিলো তা জানতে তদন্ত শুরু করছে পুলিশ।

এলাকার বাসিন্দা প্রভাস সরকার জানিয়েছেন, এদিন সকালে আশেপাশের লোকজন জলাশয়ে একটি সদ্যজাতের মৃতদেহ ভেসে থাকতে দেখেন। এরপরই তারা প্রধানকে খবর দেন। তাঁদের অনুমান, কোনো ব্যক্তি কুকর্ম করে জীবন্ত শিশুটিকে হয়তো দু একদিন আগেই জলে ফেলে দিয়ে গিয়েছিলো। একইসাথে যে এমন নৃশংস কাজটি করেছে তাঁর কঠোর শাস্তির দাবি করেছেন তিনি।

মাড়াইকুড়া গ্রাম পঞ্চায়েত প্রধান কমল দেবশর্মা বলেন, এর আগে এই অঞ্চলে এমন ঘটনা ঘটেনি। এদিন সদ্যজাতের মৃতদেহটি দেখতে পেলে স্থানীয়রা আমায় জানায়, এরপর আমি পুলিশকে খবর দিই। নিজেদের অপকর্ম ঢাকতে স্থানীয় কেউই এই কাজ করে থাকবে। আমরা চাইছি প্রশাসন যথাযথভাবে এই ঘৃণ্য অপরাধের তদন্ত করে প্রকৃত দোষীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিক।

Related News

Leave a Reply

Back to top button