রায়গঞ্জ

অবশেষে এলেন কালিয়াগঞ্জের বিজেপি প্রার্থী, অকপটে দিলেন ভাইরাল ভিডিওর জবাব

সৌমেন রায় কে? প্রার্থী হিসেবে তাঁর নাম ঘোষণা হওয়ার পর থেকে এই প্রশ্নই ঘোরাঘুরি করছিল দলীয় নেতা কর্মীদের মধ্যে। অবশেষে দেখা পাওয়া গেল তাঁর।

 

Bengal Live কালিয়াগঞ্জঃ দলীয় কর্মীদের ক্ষোভের মাঝেই নিজের কেন্দ্রে এসে পৌঁছলেন কালিয়াগঞ্জের বিজেপি প্রার্থী সৌমেন রায়। আলিপুরদুয়ার জেলার বাসিন্দা সৌমেন রায় এদিন রাত সাড়ে ন’টা নাগাদ রায়গঞ্জে এসে পৌঁছান। জেলা কার্যালয়ে সাংবাদিকদের মুখোমুখি হন তিনি। এর পর তিনি পৌঁছান কালিয়াগঞ্জে। এদিকে এদিনই বহিরাগত প্রার্থীকে মেনে নিতে না পেরে দল থেকে ইস্তফা দিয়েছেন প্রায় ২৫০ জন কার্যকর্তা। এখন দলীয় কর্মীদের ক্ষোভ কেমন করে সামাল দেন বিজেপি প্রার্থী সেদিকেই নজর রাজনৈতিক মহলের।

প্রার্থী হিসেবে সৌমেন রায়ের নাম ঘোষণার পরেই একটি ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যায়, নিজেকে সৌমেন রায়ের স্ত্রী দাবি করে এক মহিলা প্রার্থীর বিরুদ্ধে একাধিক অভিযোগ করেছেন। যা নিয়ে তুমুল হইচই শুরু হয় জেলার রাজনৈতিক মহলে। এদিন নিজের কেন্দ্রে পৌঁছতেই ভাইরাল ভিডিও প্রসঙ্গে মুখ খোলেন সৌমেন রায়। তাঁর স্ত্রী হিসেবে অভিযোগকারী মহিলার পরিচয় স্বীকার করে পালটা বেশ কিছু অভিযোগ আনেন তিনি। বিবাহবিচ্ছেদের মামলা চলছে বলেও জানিয়েছেন প্রার্থী।

এদিকে দলীয় নেতৃত্বের ক্ষোভ প্রসঙ্গে প্রার্থী বলেন, বিষয়টি খুব স্বাভাবিক। আমি কোনও সেলিব্রিটি নই যে আমাকে সবাই চিনবে। আমি ভারতীয় জনতা পার্টির একজন সৈনিক মাত্র। দলীয় নেতৃত্বের কাঁধে কাঁধ মিলিয়ে এই কেন্দ্রে কাজ করে জয়লাভ করব আমরাই।

Related News

Leave a Reply

Back to top button