Archiveরায়গঞ্জ

যোগীর রাজ্যে হেনস্থা স্বামীজির, অভিযোগ গেল কেন্দ্রীয় স্বরাষ্ট্র ও রেলমন্ত্রীর কাছে

অমরনাথ দর্শন সেরে ফেরার পথে যোগীর রাজ্যে হেনস্থার শিকার ভারত সেবাশ্রম সঙ্ঘের স্বামীজি সহ কয়েকজন। ট্যুইটারের মাধ্যমে উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ, কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ, রেল মন্ত্রী পীযুষ গোয়েলের কাছে অভিযোগ জানানো হয়েছে বলে দাবি স্বামী জ্যোতির্ময়ানন্দর।

Bengal Live রায়গঞ্জঃ অমরনাথ দর্শন সেরে ফেরার পথে যোগীর রাজ্যে হেনস্থার শিকার ভারত সেবাশ্রম সঙ্ঘের স্বামীজি সহ কয়েকজন। ট্যুইটারের মাধ্যমে উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ, কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ, রেল মন্ত্রী পীযুষ গোয়েলের কাছে অভিযোগ জানানো হয়েছে বলে দাবি স্বামী জ্যোতির্ময়ানন্দর।

জানা গেছে, উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জের ভারত সেবাশ্রম সংঘের প্রধান স্বামী জ্যোতির্ময়ানন্দ এবং বুনিয়াদপুর কলেজের প্রিন্সিপাল ও বেশ কয়েকজন শিক্ষক এবং তাদের পরিবার গিয়েছিলেন অমরনাথ দর্শনে। গত ১০ তারিখে জম্মু থেকে হামসফর এক্সপ্রেস ট্রেনে চেপে নয়জন শিয়ালদহ আসার জন্য রওনা হয়েছিলেন।

অভিযোগ, জম্মু থেকে একই কামরায় সহযাত্রী হিসেবে দুই মহিলা সহ চারজন উঠেছিলেন। কিন্তু তাদের মধ্যে দুজনের সংরক্ষিত টিকিট ছিল৷ তারা সকলেই জোর করে স্বামীজিদের বার্থ দখল করে রাখে। এনিয়ে কথা কাটাকাটি ও সামান্য বচসা হয়। সেই সময় ওই দুই মহিলা নিজেদেরকে আই আর এস অফিসারের স্ত্রী ও একজন নিজেকে আরপিএফ অফিসার বলে জানায়।

স্বামীজির অভিযোগ, গভীর রাতে ট্রেন লক্ষ্ণৌ স্টেশনে দাঁড়ালে সহযাত্রী এক মহিলার স্বামী ও আট দশ জন আরপিএফ জওয়ান ট্রেনে উঠে স্বামীজি সহ অন্যান্যদের টেনে হিঁচড়ে ট্রেন থেকে নামিয়ে প্ল্যাটফর্মে এনে বসিয়ে তাঁদের উপর শারীরিক হেনস্তা করে।

স্বামী জ্যোতির্ময়ানন্দ বলেন, বৃহস্পতিবার শিয়ালদহ স্টেশনে পৌঁছে আমরা পুরো বিষয়টি নিয়ে লিখিত অভিযোগ জানিয়েছি। পুরো ঘটনায় আমরা অত্যন্ত দুঃখিত, লজ্জিত।

Tags

Related Articles

Leave a Reply

Back to top button