ইসলামপুর

সম্পত্তি হাতাতে বৌদিকে খুনের অভিযোগ দেওরের বিরুদ্ধে, ঘটনা উত্তর দিনাজপুরে

সম্পত্তি হাতাতে বৌদিকে খুনের অভিযোগ দেওরের বিরুদ্ধে, ঘটনা উত্তর দিনাজপুরে

Bengal Live রায়গঞ্জঃ সম্পত্তি হাতিয়ে নেওয়ার ছক কষে বৌদীকে খুন করার অভিযোগ দেওরের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার ডালখোলায়। অভিযোগের ভিত্তিতে ডালখোলা থানার পুলিশ মৃতার দেওর রাকেশ সিংহকে গ্রেপ্তার করেছে বলে জানা গেছে। মৃতার পরিবারের পক্ষ থেকে দোষীর চরমতম শাস্তির দাবী তোলা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ডালখোলা থানার রাণীগঞ্জ এলাকার বাসিন্দা উদয় সিংহের সাথে বিয়ে হয় সান্তনা সিংহের। বিয়ের দুই বছরের মধ্যেই রোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় স্বামী উদয় সিংহের। এরপর থেকে দেওরের সাথেই থাকতেন সান্তনা দেবী। অভিযোগ, উদয় সিংহের রেখে যাওয়া টাকা আত্মসাৎ করার অভিসন্ধি নিয়ে দীর্ঘদিন থেকেই সান্তনা দেবীর উপর অত্যাচার চালাতো রাকেশ সিংহ।

সান্তনা দেবীর ভাই মঙ্গল লালা অভিযোগ করে বলেন, মাঝেমধ্যেই ব্যাপক মারধর দিয়ে টাকা তুলে নিত রাকেশ। তাঁর অভিযোগ শনিবার রাণীগঞ্জ থেকে ডালখোলা গিয়েছিলেন সান্তনা দেবী। সেখান থেকে ফেরার পথে রাস্তার ধারে একটি জঙ্গলে সান্তনা দেবীর মাথায় আঘাত করে রাকেশ৷ ঘটনাস্থলেই মৃত্যু হয় সান্তনা সিংহের। এরপর রাকেশই সান্তনা দেবীকে হাসপাতালে নিয়ে আসে এবং পথ দুর্ঘটনায় মৃত্যু হয়েছে বলে পুলিশকে জানায়।

এদিকে সান্তনা দেবীর মৃত্যুর খবর পেয়েই তাঁর ভাই মঙ্গল সরাসরি রাকেশ সিংহের বিরুদ্ধে খুনের অভিযোগ তোলে। রাকেশ সিংহকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করলে পুলিশ সূত্রে জানা গেছে, বৌদিকে খুন করার কথা স্বীকার করে রাকেশ। এরপরই ডালখোলা থানার পুলিশ গ্রেফতার করে রাকেশ সিংহকে।

Related News

Leave a Reply

Back to top button