ইসলামপুর

দাড়িভিটঃ সিবিআই তদন্ত না হওয়ায় তৃণমূলকেই দুষলেন দেবশ্রী চৌধুরী

দাড়িভিটঃ সিবিআই তদন্ত না হওয়ায় তৃণমূলকেই দুষলেন দেবশ্রী চৌধুরী

Bengal Live ইসলামপুরঃএক বছর পেরিয়ে গেলেও দাড়িভিটে দুই ছাত্রের গুলিবিদ্ধ হয়ে মৃত্যুর ঘটনার সিবিআই তদন্ত না হওয়ার কারণ হিসেবে রাজ্যের শাসক দলকেই দুষলেন রায়গঞ্জের সাংসদ তথা কেন্দ্রীয় প্রতিমন্ত্রী দেবশ্রী চৌধুরী। বিজেপি অথবা দেবশ্রী চৌধুরী ম্যাটার নয়, রাজ্য সরকার ও মুখ্যমন্ত্রীর অনমনীয় মনোভাব ও বৈমাত্রেয় সুলভ আচরণ দায়ী বলে এদিন মন্তব্য করেন দেবশ্রী চৌধুরী।

শুক্রবার ছিল দাড়িভিটে শহিদ দিবস পালন কর্মসূচি। এদিন সকাল থেকে শহিদ দিবস উপলক্ষে একাধিক কর্মসূচি গ্রহণ করে বিজেপি। ম্যারাথন দৌড়,বৃক্ষ রোপণ,রক্ত দান শিবিরের আয়োজন করা হয় দাড়িভিটে। পাশাপাশি প্রতিবাদ সভারও আয়োজন করে বিজেপির উত্তর দিনাজপুর জেলা কমিটি।

প্রতিবাদ মঞ্চে বক্তব্য রাখার পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে দেবশ্রী দেবী বলেন, তিন কাঠা জমি কেউ দান করলে রাজেশ ও তাপসের স্মরণে দাড়িভিটে একটি কমিউনিটি হল তৈরি করে দেবেন তিনি। সাংসদ তহবিলের টাকা দিয়ে সেই কমিউনিটি হল তৈরি করবেন তিনি।

সিবিআই তদন্তের প্রসঙ্গে এদিন মন্ত্রী বলেন, সিবিআই তদন্তের জন্য রাজ্যের অনুমতির প্রয়োজন হয়। কিন্তু রাজ্য প্র‍থম থেকেই বেঁকে বসে রয়েছে। যেই সরকার শহিদ দিবস পালন করে সেই সরকারের মুখ্যমন্ত্রী একবারের জন্যও এই দুই পরিবারের সাথে দেখা করেনি। রাজ্যে ক্ষমতায় এলে ২০ সেপ্টেম্বর ভাষা শহিদ দিবস হিসেবে পালিত হবে বলে এদিন ঘোষণা করেন সাংসদ তথা কেন্দ্রীয় প্রতিমন্ত্রী দেবশ্রী চৌধুরী।

Tags

Leave a Reply

Back to top button
Close