ইসলামপুর

পঞ্চায়েত অফিসে হামলার অভিযোগ দুষ্কৃতীদের বিরুদ্ধে

পঞ্চায়েত অফিসে হামলার অভিযোগ দুষ্কৃতীদের বিরুদ্ধে

Bengal Live ইসলামপুরঃ তৃণমূল কংগ্রেস পরিচালিত পঞ্চায়েত অফিসে হামলার অভিযোগ দুষ্কৃতীদের বিরুদ্ধে। পঞ্চায়েত প্রধানকে কুরুচিপূর্ণ মন্তব্য করারও অভিযোগ উঠেছে ওই দুষ্কৃতীদের বিরুদ্ধে। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ইসলামপুর পন্ডিতপোঁতা ২ গ্রাম পঞ্চায়েত অফিসে। দুষ্কৃতীদের বিরুদ্ধে ইসলামপুর থানায় অভিযোগ দায়ের করেছে পঞ্চায়েত কর্তৃপক্ষ।

অভিযোগ, বেশ কিছুদিন থেকেই এলাকার কিছু দুষ্কৃতী পঞ্চায়েতের উন্নয়নমূলক কাজে বাধা সৃষ্টি করে চলেছে। বুধবার বিকেলে একদল দুষ্কৃতী আচমকাই পন্ডিতপোঁতা ২ গ্রামপঞ্চায়েতের অফিসে এসে ভাঙচুর চালায়। অফিসের টেবিল চেয়ার, জেরক্স মেশিন ভাঙচুর করার পাশাপাশি গুরুত্বপূর্ণ ফাইল ও কাগজপত্র ছিঁড়ে ফেলে। সেসময় অফিসে থাকা গ্রামপঞ্চায়েতের প্রধান রাজি বেগম বাধা দিতে গেলে তাঁকে উদ্দেশ্য করে কুরুচিকর অশালীন মন্তব্য করে দুষ্কৃতীরা। এই ঘটনার পরেই পঞ্চায়েত প্রধান রাজি বেগম দুষ্কৃতীদের বিরুদ্ধে ইসলামপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন৷

পঞ্চায়েত প্রধান রাজি বেগম বলেন, পঞ্চায়েতে এসে দেখি বেশ কয়েকজন দুষ্কৃতী কর্মীদের সাথে বচসায় জড়িয়ে পড়েছে। এই দেখে আমিও যাই সেখানে। আমাকেও কুরুচিপূর্ণ অনেক কথা বলেছে ওরা। এরপর পঞ্চায়েতে ঢুকে ভাঙচুর করে পালিয়ে যায়। সবকাজেই এলাকার এই দুষ্কৃতীরা বাধা দেয় বলে অভিযোগ প্রধান রাজি বেগমের।

Related News

Leave a Reply

Back to top button