রায়গঞ্জ

মাথা ফাটল পুলিশের, ভাঙল পুলিশের গাড়ি, ব্যাপক উত্তেজনা ভাটোলে

মোবাইল চোরকে উদ্ধার করতে গিয়ে মাথা ফাটল পুলিশের। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য রায়গঞ্জের ভাটোলে।

 

Bengal Live রায়গঞ্জঃ গণপিটুনির হাত থেকে অভিযুক্তকে উদ্ধার করতে গিয়ে জনরোষের শিকার পুলিশ। গাড়ি ভাঙচুর করার পাশাপাশি আহত বেশ কয়েকজন পুলিশ কর্মী। ঘটনায় এক পুলিশ কর্মীর মাথা ফেটেছে বলে অভিযোগ। শনিবার রাতে এই ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়ালো রায়গঞ্জের ভাটোলে। ঘটনার পর রায়গঞ্জ থেকে বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পুলিশের উপর হামলার অভিযোগে ৯ জনকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার রাতে ভাটোলের মোমিনটোলা এলাকার বাসিন্দা মোস্তাকিন আনসারি নামে এক যুবককে মোবাইল চুরির অভিযোগে গণপিটুনি দেয় স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় ভাটোল ফাঁড়ির পুলিশ। জনতার হাতে থেকে মোবাইল চোরকে উদ্ধার করতে গেলে পালটা পুলিশের উপর হামলা চালানোর অভিযোগ ওঠে। উত্তেজিত বাসিন্দারা পুলিশের গাড়ি ভাঙচুর করে বলেও অভিযোগ। ঘটনায় গুরুতর জখম জন চঞ্চল কুমার সিংহ নামে এক পুলিশ আধিকারিক। তাঁকে রায়গঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বেশ কয়েকজন সিভিক ভলান্টিয়ারও আহত হন বলে খবর।

এরপর রাতেই রায়গঞ্জ থানা থেকে বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পুলিশের উপর হামলা, সরকারি সম্পত্তি ভাঙচুর সহ একাধিক অভিযোগে ৯ জনকে রাতেই গ্রেপ্তার করে পুলিশ। রবিবার ধৃতদের আদালতে পাঠিয়েছে পুলিশ৷

Related News

Leave a Reply

Back to top button