রায়গঞ্জ

গৃহবধুকে খুনের অভিযোগে চাঞ্চল্য রায়গঞ্জে

গৃহবধুকে খুনের অভিযোগে চাঞ্চল্য রায়গঞ্জে

Bengal live রায়গঞ্জঃ গলায় ফাঁস লাগিয়ে এক গৃহবধূকে খুনের অভিযোগ উঠল স্বামীসহ শ্বশুর বাড়ির লোকজনের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জ থানার ৯ নং গৌরী গ্রামপঞ্চায়েতের শ্যামপুর হাট গ্রামে। মৃত গৃহবধুর নাম শাহনাজ খাতুন ( ২৫) । মৃতদেহ ময়না তদন্তের জন্য রায়গঞ্জ জেলা হাসপাতালে পাঠানোর পাশাপাশি ঘটনার তদন্ত শুরু করেছে রায়গঞ্জ থানার পুলিশ। ঘটনার পর থেকে পলাতক মৃতার স্বামী সহ শ্বশুরবাড়ির লোকজন।

পুলিশ সূত্রে জানা গেছে, সাড়ে তিন বছর আগে ইটাহারের সুরুন২ গ্রাম পঞ্চায়েতের উজানী গ্রামের বাসিন্দা জাহিরুল শেখের মেয়ে শাহনাজ খাতুনের সাথে বিয়ে হয় রায়গঞ্জ থানার গৌরী গ্রাম পঞ্চায়েতের শ্যামপুরহাট গ্রামের বাসিন্দা মহসীন আলির। অভিযোগ, বিয়ের কিছুদিন পর থেকেই পণের দাবিতে স্ত্রীকে চাপ দিতে থাকে মহসীন ও তার পরিবার। টাকা আনতে না পারলেই চলত শারীরিক ও মানসিক নির্যাতন।

মৃত গৃহবধূর বাপের বাড়ির লোকদের অভিযোগ, শাহনাজকে মেরে গলায় ফাঁস লাগিয়ে ঝুলিয়ে দিয়েছে তার স্বামী মহসিন ও তার পরিবারের লোকজনেরা। মৃতার বাপের বাড়ি থেকে রায়গঞ্জ থানায় স্বামী মহসিন সহ তিনজনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে রায়গঞ্জ থানার পুলিশ।

Related News

Leave a Reply

Back to top button