রায়গঞ্জ

স্ত্রীকে খুন করে মাটিতে পুঁতে রাখার অভিযোগ স্বামীর বিরুদ্ধে

স্ত্রীকে খুন করে মাটিতে পুঁতে রাখার অভিযোগ স্বামীর বিরুদ্ধে

Bengal Live রায়গঞ্জঃ স্ত্রীকে খুন করে মাটিতে পুঁতে রাখার অভিযোগ স্বামী ও তার পরিবারের বিরুদ্ধে। শনিবার ঘটনাটি ঘটেছে হেমতাবাদ থানার হরিনারায়নপুর গ্রামে। এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি স্বাভাবিক করর। অভিযুক্তরা পলাতক।

হেমতাবাদ থানার হরিনারায়নপুরের বাসিন্দা ১৫ বছর আগে মহঃ হানিফের সাথে বিয়ে হয় অলিভিয়া পারভিনের। বিয়ের পর থেকে সুখেই সংসার করছিলো তারা। তাদের একটি সন্তান রয়েছে। জানা গেছে, মাস তিন চারেক আগে গোপনে আরও একটি বিয়ে করে হানিফ। এই ঘটনা জানতে পেরে তার স্ত্রী অলিভিয়া প্রতিবাদ করে।

তিন চার মাস যাবত হানিফের সাথে এ ঘটনা নিয়ে প্রায়ই অশান্তি হতো অলিভিয়ার । এমন টাই সূত্রের খবর। শুক্রবার রাতে অশান্তি চরমে উঠলে অলিভিয়াকে বাড়িতে খুন করে মাটিতে পূতে দিয়ে পালিয়ে যায় হানিফ সহ তার পরিবারের লোকেরা বলে অভিযোগ। শনিবার সকালে রান্নাঘরে মাটিতে পোঁতা অবস্থায় অলিভিয়ার পা দেখতে পান প্রতিবেশীরা। বিষয়টি জানাজানি হতেই প্রচুর মানুষ ভিড় করেন বাড়িতে। খবর পেয়ে পৌঁছায় হেমতাবাদ থানায়। বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ উদ্ধার করে।অভিযুক্তদের গ্রেপ্তারের দাবিতে সরব হয়েছে মৃতের আত্মীয়রা। হানিফসহ পরিবারের লোকেরা পলাতক। ইতিমধ্যেই পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

Tags

Leave a Reply

Back to top button
Close