রায়গঞ্জ

রায়গঞ্জের একটি খুনের ঘটনার কিনারা করল পুলিশ, উদ্ধার খুনে ব্যবহৃত আগ্নেয়াস্ত্র

রায়গঞ্জ থানার কৃষ্ণমুড়ি এলাকার বাসিন্দা মহম্মদ আলি খুনের ঘটনার কিনারা করল রায়গঞ্জ থানার পুলিশ। উদ্ধার আগ্নেয়াস্ত্র।

 

Bengal Live রায়গঞ্জঃ মহম্মদ আলি খুনের ঘটনার কিনারা করল রায়গঞ্জ থানার পুলিশ। খুনের ঘটনার তদন্তে নেমে উদ্ধার হলো কার্তুজ সহ আগ্নেয়াস্ত্র। বাজেয়াপ্ত করা হয়েছে দুটি মোটর বাইক। বুধবার রায়গঞ্জ থানায় সাংবাদিক বৈঠক করে একথা জানিয়েছেন রায়গঞ্জ জেলা পুলিশ সুপার সুমিত কুমার।

গত ২৭ জানুয়ারি সকালে রায়গঞ্জ থানার মহারাজা এলাকায় মহম্মদ আলি নামে এক ব্যক্তির গুলিবিদ্ধ মৃতদেহ উদ্ধার হয়৷ ঘটনাস্থল থেকে পুলিশ দুই রাউন্ড কার্তুজের খোল উদ্ধার করে৷ তদন্তে নামানো হয় পুলিশ কুকুর। সেদিনই পুলিশ খুনের ঘটনার সাথে জড়িত সন্দেহে সিকন্দর আলি নামে এক অভিযুক্তকে গ্রেপ্তার করে। ধৃত সিকন্দর সম্পর্কে মৃত মহম্মদ আলির ভাইপো।

গুলিবিদ্ধ মৃতদেহ উদ্ধার রায়গঞ্জে

এরপর ধৃতকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ খুনের ঘটনায় ব্যবহৃত আগ্নেয়াস্ত্র উদ্ধার করে। তদন্তে উঠে আসে শাহেনসা নামে আরও এক ব্যক্তির নাম। পুলিশ সুপার সুমিত কুমার জানিয়েছেন, গুলিবিদ্ধ একটি মৃতদেহ উদ্ধার হয়েছিল গত ২৭ তারিখে। সেদিনই সিকন্দরকে আমরা আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করি। এরপরেই শাহেনসা নামে আরও একজনের নাম উঠে আসে। এখনও পর্যন্ত খুনের ঘটনায় ব্যবহৃত আগ্নেয়াস্ত্র ও দুটি মোটর বাইক উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় আরও কয়েকজন জড়িত রয়েছে তাদেরও গ্রেপ্তার করা হবে বলে জানিয়েছেন পুলিশ সুপার। জমি সংক্রান্ত বিবাদই খুনের ঘটনার মূল কারণ বলে পুলিশি তদন্তে উঠে এসেছে বলে জানা গেছে।

Related News

Leave a Reply

Back to top button