রায়গঞ্জ

গুলিবিদ্ধ মৃতদেহ উদ্ধার রায়গঞ্জে

শীতের সকালে জমির ধারের রাস্তা থেকে উদ্ধার হল এক ব্যক্তির মৃতদেহ। উদ্ধার দুই রাউন্ড কার্তুজও।

 

Bengal Live রায়গঞ্জঃ এক ব্যক্তির গুলিবিদ্ধ মৃতদেহ উদ্ধারকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জ থানার মহারাজা গ্রামে। মৃত ব্যক্তির নাম মহম্মদ আলি ( ৫৫) । তাঁর বাড়ি রায়গঞ্জ থানার শীতগ্রাম গ্রামপঞ্চায়েতের কৃষ্ণমুড়ি গ্রামে। ঘটনাস্থলে রায়গঞ্জ থানার বিশাল পুলিশবাহিনী পৌঁছেছে। ঘটনাস্থল থেকে দুটি গুলি উদ্ধার করেছে পুলিশ। মৃতদেহ ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার তদন্তের জন্য ও দুষ্কৃতীদের খোঁজে তল্লাশি অভিযানে নামানো হয়েছে পুলিশ কুকুর। খুনের ঘটনার তদন্ত শুরু করেছে রায়গঞ্জ থানার পুলিশ।

পরিবার সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার সাধারণতন্ত্র দিবস উপলক্ষ্যে রায়গঞ্জের মহারাজা গ্রামে দলীয় কার্যালয়ে যোগ দিতে আসেন কৃষ্ণমুড়ি এলাকার বাসিন্দা তৃণমূল কংগ্রেস কর্মী মহম্মদ আলি। এরপর সারারাত বাড়ি ফেরেননি মহম্মদ আলি।পরিবারের লোকজন অনেক খোঁজখবর করেও তার হদিশ পাননি। বুধবার সকালে মহারাজা গ্রামে মাঠের ধারে রাস্তায় মহম্মদ আলির রক্তাক্ত মৃতদেহ দেখতে পান স্থানীয় বাসিন্দারা। মৃতদেহের বুকে গুলি চিহ্ন দেখা যায়। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে রায়গঞ্জ থানার আইসি সুরজ থাপা সহ বিশাল পুলিশবাহিনী।

ঘটনাস্থল থেকে পুলিশ দুই রাউন্ড গুলি উদ্ধার করে। পুলিশের প্রাথমিক অনুমান দুষ্কৃতীরা খুব কাছ থেকেই মহম্মদ আলিকে গুলি করে খুন করে। দুষ্কৃতীদের খোঁজে ও ঘটনার তদন্তে নামানো হয়েছে পুলিশ কুকুর৷ ঘটনার তদন্ত শুরু করেছে রায়গঞ্জ থানার পুলিশ।

Related News

Leave a Reply

Back to top button