রায়গঞ্জ

শিক্ষকের বেতের আঘাতে জখম ছাত্র, উত্তেজনা রায়গঞ্জে

শিক্ষকের বেতের আঘাতে জখম ছাত্র। ছাত্রের পরিবারের কাছে ক্ষমাও চেয়েছেন বলে জানিয়েছেন শিক্ষক আমিনূর রহমান।

Bengal Live রায়গঞ্জঃ সপ্তম শ্রেণীর এক ছাত্রকে লাঠি দিয়ে বেধড়ক মারধর করার অভিযোগ উঠল এক শিক্ষকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জ থানার কাশিবাটি বিবেকানন্দ বিদ্যাপীঠ স্কুলে। গুরুতর আহত ছাত্র বিজয় বর্মনকে চিকিৎসার জন্য রায়গঞ্জ সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে আসা হলে প্রাথমিক চিকিৎসার পর তাকে ছেড়ে দেওয়া হয়েছে । এই ঘটনায় উত্তেজনা ছড়িয়ে পড়ে স্কুল চত্বরে। অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে রায়গঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করার পাশাপাশি ওই শিক্ষকের কঠোর শাস্তির দাবিতে সরব হয়েছেন ছাত্রের পরিবার। যদিও অভিযুক্ত শিক্ষক আমিনূর রহমান তার কৃতকর্মের জন্য ক্ষমা চেয়েছেন।

অভিযোগ, বিজয় বর্মন নামে সপ্তম শ্রেণীর ওই ছাত্র জল খেতে শ্রেণী কক্ষের বাইরে গেলে শিক্ষক আমিনূর রহমান তাকে ব্যাপক মারধর করে। এই ঘটনা নিয়ে রায়গঞ্জের কাশিবাটি বিবেকানন্দ বিদ্যাপীঠ স্কুলে ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে। আহত ছাত্রের বাবা গোপাল বর্মন বলেন, ছাত্রকে এই ভাবে মারধর করার বিষয়টি কোনও ভাবেই মেনে নিতে পারছি না। বেতের আঘাতে হাত ফেটে গিয়েছে। সাত জায়গায় ক্ষত হয়েছে।

অভিযুক্ত শিক্ষক আমিনূর রহমানের কঠোর,শাস্তির দাবি করেছেন তিনি।

এদিকে অভিযুক্ত শিক্ষক আমিনূর রহমান বলেন, ক্লাসের ছাত্ররা তার নাম ধরে ডাকার পাশাপাশি খুবই দুষ্টুমি করছিল। বারবার নিষেধ করা সত্বেও শোনেনি। সেই সময় উত্তেজনা কয়েকটি বেতের বাড়ি মেরেছেন। ঘটনার পরেই ওই ছাত্রের পরিবারের কাছে ক্ষমাও চেয়েছেন বলে জানিয়েছেন শিক্ষক আমিনূর রহমান।

Related News

Leave a Reply

Back to top button