রায়গঞ্জ

করোনা যুদ্ধে জয়ী রায়গঞ্জের টোটো চালক

সুস্থ হয়ে বাড়ি ফিরলেন করোনা আক্রান্ত রায়গঞ্জের টোটো চালক। ১৪ দিন কোভিড হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর এদিন বাড়ি ফিরলেন তিনি।

Bengal Live রায়গঞ্জঃ ১৪দিন চিকিৎসাধীন থাকার পর সুস্থ হয়ে বাড়ি ফিরলেন করোনা আক্রান্ত রায়গঞ্জের টোটো চালক। সংবর্ধনা দেওয়া হলো রায়গঞ্জ পুরসভা ও পুলিশের পক্ষ থেকে। বৃহস্পতিবার জেলা স্বাস্থ্য দপ্তরের পক্ষ থেকে ওই টোটো চালককে সুস্থ বলে ঘোষণা করা হয়। এম্বুলেন্স করে ওই ব্যক্তিকে এদিন বাড়িতে পৌঁছে দেওয়া হয়। সাতদিন হোম আইসোলেশনে থাকার পরামর্শ দেওয়া হয়েছে করোনা জয়ী টোটো চালককে।

গোষ্ঠী সংক্রমণ ছড়িয়েছে কীনা তা জানতে বিগত কিছু দিন আগে রায়গঞ্জের দেবীনগর কালীবাড়ি এলাকায় স্বাস্থ্য দপ্তর ক্যাম্প করে ২৫ জনের সোয়াব স্যাম্পল সংগ্রহ করে। সেই রিপোর্ট আসার পরেই জানা যায়, দক্ষিণ বীরনগরের বাসিন্দা পেশায় টোটো চালকের কোভিড পরীক্ষা পজিটিভ আসে। এরপরেই আক্রান্তকে কোভিড হাসপাতালে ভর্তি করা হয়। এদিন তিনি সুস্থ হয়ে বাড়ি ফিরলেন।

রায়গঞ্জ পুরসভার পুরপতি তথা ২৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সন্দীপ বিশ্বাস ও রায়গঞ্জ থানার আইসি সুরজ থাপা এদিন সংবর্ধনা জানান করোনা জয়ীকে। ফুলের মালা, মাস্ক, স্যানিটাইজার, খাদ্যসামগ্রী তুলে দেওয়া হয় তাঁর হাতে। স্বাস্থ্য দপ্তরের পরামর্শ মেনে সাত দিন হোম আইসোলেশনে থাকার পর ফের কর্মজীবনে ফিরবেন ২৩ নম্বর ওয়ার্ডের ওই বাসিন্দা বলে জানিয়েছেন তিনি।

Tags

Related News

Leave a Reply

Back to top button
Close